করোনা ত্রাণে হাত বাড়ালেন বিরাট অনুষ্কা
অনুষ্কা শর্মা ও বিরাট কোহলীছবি বিরাট কোহলীর ট্যুইটার ভিডিও থেকে স্ক্রিনশট

করোনা ত্রাণে হাত বাড়ালেন বিরাট অনুষ্কা

দু কোটি টাকার অনুদান দিয়েছেন এই পাওয়ার কাপল। সেইসঙ্গে এই সংকটের সময়ে 'ইন দিজ টুগেদার' নামে আর্থিক তহবিলের প্রচার চালাচ্ছেন অনুষ্কা শর্মা। যার লক্ষ্য প্রায় সাত কোটি অনুদান সংগ্রহ করা।

করোনা মোকাবিলায় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। দু কোটি টাকার অনুদান দিয়েছেন এই পাওয়ার কাপল। সেইসঙ্গে এই সংকটের সময়ে 'ইন দিজ টুগেদার' নামে আর্থিক তহবিলের প্রচার চালাচ্ছেন অনুষ্কা শর্মা। যার লক্ষ্য প্রায় সাত কোটি অনুদান সংগ্রহ করা।

অনুষ্কা শর্মা ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেন, যেখানে তিনি ও বিরাট কোভিডের ত্রাণকার্যে তাদের সমর্থনের কথা বলেন। ক্যাপশনে অনুষ্কা লেখেন, "আমাদের দেশ করোনার দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে লড়াই করছে এবং আমাদের স্বাস্থ্য পরিষেবা কঠিন এক চ্যালেঞ্জের সম্মুখীন। আমার হৃদয় ভেঙে যাচ্ছে মানুষদের ভুগতে দেখে। তাই আমি আর বিরাট 'কেট্টো'র সাথে 'ইন দিজ টুগেদার' নামে একটা প্রচার চালাচ্ছি কোভিড তহবিল সংগ্রহের জন্য।"

অনুষ্কা শর্মা পরে আরও একটি ভিডিও শেয়ার করে লেখেন," এটা আমাদের সামনে সাহায্য করার একটা সুযোগ। সুতরাং, আসুন আমরা যা করতে পারি সবকিছুই করি। আমরা 'ইন দিজ টুগেদার'।

ভারত অধিনায়ক বিরাট কোহলি জানান, "আমরা আমাদের দেশের ইতিহাসে অন্যতম কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই পরিস্থিতিতে ঐক্যবদ্ধ হওয়া এবং যতটা সম্ভব মানুষকে বাঁচাতে সাহায্যের প্রয়োজন। গতবছর থেকে এই দুর্ভোগ দেখে আমি এবং অনুষ্কা হতবাক হয়েছি। আমরা মহামারী দ্বারা যতটা সম্ভব মানুষকে সাহায্য করার পক্ষে কাজ করে যাচ্ছি এবং এখন ভারতে আগের চেয়ে আরও বেশি সমর্থন প্রয়োজন।আমরা এই তহবিল সংগ্রহের কাজ আত্মবিশ্বাসের সাথে শুরু করছি যার দ্বারা গুরুতর অভাবী মানুষের সহায়তা করতে সক্ষম হব। আমরা নিশ্চিত যে এই সংকটে দেশবাসী সমর্থন করতে এগিয়ে আসবে। আমরা একসাথে রয়েছি এবং আমরা এটিকে কাটিয়ে উঠব।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in