US Open: হতাশায় খেলার মাঝেই র‍্যাকেট আছড়ে ভাঙলেন জকোভিচ, ভাইরাল ভিডিও

ইউ এস ওপেনের ফাইনালের দ্বিতীয় সেটে দানিয়েল মেডভেডেভ-এর বিরুদ্ধে পিছিয়ে পড়ার পরে নিজের হতাশা প্রকাশের এই ঘটনাকে যদিও খুব স্বাভাবিক বলেই মনে করছে নেট দুনিয়া।
US Open: হতাশায় খেলার মাঝেই র‍্যাকেট আছড়ে ভাঙলেন জকোভিচ, ভাইরাল ভিডিও
র‍্যাকেট আছড়ে ভাঙছেন নোভাক জকোভিচছবি ফ্রেকনয়েস-এর ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

ইউ এস ওপেনে হার মেনে নিতে পারলেন না নোভাক জকোভিচ। খেলার মাঝেই পিছিয়ে পড়ার হতাশায় কোর্টের মধ্যেই আছড়ে আছড়ে ভাঙলেন র‍্যাকেট। যে ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইউ এস ওপেনের ফাইনালের দ্বিতীয় সেটে দানিয়েল মেডভেডেভ-এর বিরুদ্ধে পিছিয়ে পড়ার পরে নিজের হতাশা প্রকাশের এই ঘটনাকে যদিও খুব স্বাভাবিক বলেই মনে করছে নেট দুনিয়া।

রবিবারের ম্যাচে নোভাক জকোভিচকে স্ট্রেট সেটে হারিয়ে খেতাব জয় করেন দানিয়েল মেডভেডেভ। খেলার ফলাফল ৬-৪, ৬-৪, ৬-৪। মেডভেডেভ-এর এটাই কোনো প্রথম গ্র্যান্ড স্ল্যাম জয়। তাঁর জয়ের ফলে নোভাক জকোভিচের একই বছরে চার গ্র্যান্ড স্ল্যাম জয়ের স্বপ্ন চূর্ণ হয়ে যায়। ফ্রেঞ্চ ওপেন, অস্ট্রেলিয়ান ওপেন, উইম্বলডন জয় করলেও এক ক্যালেন্ডার ইয়ারে ইউ এস ওপেন অধরাই থেকে যায় তারকা জকোভিচের।

অন্যদিকে দীর্ঘদিন পরে রাশিয়ান কোনো তারকা গ্র্যান্ড স্ল্যাম জয় করলেন। এর আগে ১৯৯৬ সালে ফ্রেঞ্চ ওপেন এবং ১৯৯৯ সালে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন ইয়েভগেনি কাফেলনিকভ। ২০০০-এর ইউ এস ওপেন এবং ২০০৫-এর অস্ট্রেলিয়ান ওপেন জেতেন অপর রাশিয়ান তারকা মারাট সাফিন।

এদিন ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে জকোভিচের অনুরাগীদের কাছে ক্ষমা প্রার্থনা করেন জয়ী মেডভেডেভ। তিনি বলেন জকোভিচ ইতিহাসের কাছে এসে আটকে গেলেন। তার জন্য আমি আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। জকোভিচকে উদ্দেশ্য করে তিনি বলেন – আপনি নিজের কেরিয়ারে এখনও পর্যন্ত যা যা করেছেন তাতে আপনিই ইতিহাসের সেরা টেনিস খেলোয়াড়।

ম্যাচ চলাকালীন হতাশায় র‍্যাকেট আছড়ে ভাঙলেও খেলার শেষে মেডভেডেভকে অভিনন্দন জানান জকোভিচ। তিনি বলেন, যদি এই মুহূর্তে কেউ এই গ্র্যান্ড স্ল্যামের যোগ্য দাবিদার হয় তাহলে সেটা আপনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in