ব্যর্থ ভারতের ব্যাটিং টপ অর্ডার, তৃতীয় দিনের শেষে পাল্লা ভারী ইংল্যান্ডের

ব্যর্থ ভারতের ব্যাটিং টপ অর্ডার, তৃতীয় দিনের শেষে পাল্লা ভারী ইংল্যান্ডের
ইংল্যান্ড ক্রিকেট ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ব্যর্থ ভারতের ব্যাটিং টপ অর্ডার। পূজারা-পন্থ জুটি সেই ব্যর্থতা কিছুটা ঢাকলেও তৃতীয় দিনের শেষে পাল্লা ভারী ব্রিটিশদেরই। রবিবার প্রথম ইনিংসে ভারত হারিয়েছে ৬ উইকেট। সংগ্রহ করেছে ২৫৭ রান।ইংল্যান্ড প্রথম ইনিংসে ভারতের থেকে এখনও ৩২১ রান এগিয়ে রয়েছে। আগামীকাল মাঠে নামার জন্য ভারতের হয়ে অপরাজিত রয়েছেন ওয়াশিংটন সুন্দর (৩৩*)এবং রবিচন্দ্রন অশ্বিন(৮*)।

শনিবারের শেষে ইংল্যান্ডের স্কোর ছিলো ৮ উইকেট হারিয়ে ৫৫৫ রান। এদিন প্রথম সেশনে আরও ২৩ রান যোগ করে অল আউট হয় তারা। ইংল্যান্ডের দেওয়া পাহাড় প্রমাণ লক্ষ্য তাড়া করতে নেমে ব্যর্থ হন দুই ভারতীয় ওপেনার। রোহিত শর্মা (৬)এবং শুবমন গিল(২৯),দুই ওপেনারেরই উইকেট নেয় জোফরা আর্চার।

ভারতকে এদিন হতাশ করে অধিনায়ক এবং সহ অধিনায়ক। বিরাট কোহলি মাত্র ১১ রান করে অলি পোপের হাতে ক্যাচ দিয়ে ডমিনিক বেসের উইকেটে পরিণত হয়। বেসের বলেই রুটের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নের রাস্তা দেখেন রাহানে(১)।

ধুঁকতে থাকা ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন চেতেশ্বর পূজারা এবং ঋষভ পন্থ। পূজারা ১৪৩ বলে ৭৩ রানের দুরন্ত ইনিংস খেলেন। ১১ টি চারে সাজানো রয়েছে তাঁর ইনিংস। অন্যদিকে ঝড়ো গতিতে রান তোলেন পন্থ।৮৮ বলে ৯১ রান করেন তিনি। অল্পের জন্য শতরান হাতছাড়া করলেও পন্থের ইনিংস টপ অর্ডারের খরা কাটায়।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in