UCL 2021-22: আগামীকাল পর্দা উঠছে উয়েফা চ্যাম্পিয়নস লীগের, প্রথম দিনে মুখোমুখি বার্সা-বায়ার্ন

গ্রুপ এ-এর ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইটেড ভারতীয় সময় রাত ঠিক ১০ টা ১৫ মিনিটে মুখোমুখি হচ্ছে ইয়ং বয়েজের।
UCL 2021-22: আগামীকাল পর্দা উঠছে উয়েফা চ্যাম্পিয়নস লীগের, প্রথম দিনে মুখোমুখি বার্সা-বায়ার্ন

আগামীকাল থেকেই পর্দা উঠছে উয়েফা চ্যাম্পিয়নস লীগের। গ্রুপ পর্বের রাউন্ড ওয়ানে মঙ্গলবার রাতে রয়েছে ৮ টি ম্যাচ। গ্রুপ এ-এর ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইটেড ভারতীয় সময় রাত ঠিক ১০ টা ১৫ মিনিটে মুখোমুখি হচ্ছে ইয়ং বয়েজের। একই সময়ে গ্রুপ জি-এর ম্যাচে রেড বুল সালজবার্গের বিরুদ্ধে নামবে স্প্যানিশ ক্লাব সেভিয়া।

আর একটি ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতীয় সময় রাত ঠিক সাড়ে ১২ টায়। গ্রুপ ই-এর এই ম্যাচে মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা এবং জার্মান জায়ান্ট বায়ার্নমিউনিখ। ম্যাচটি অনুষ্ঠিত হবে বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যূতে। এই গ্রুপের অন্য ম্যাচে একই সময়ে মাঠে নামছে ডায়নামো কিয়েভ এবং বেনফিকা।

গ্রুপ এফ-এর ম্যাচে ভিলারিয়াল মাঠে নামছে ইতালিয়ান ক্লাব আটলান্টার বিপক্ষে। ভিলারিয়ালের ঘরের মাঠে ভারতীয় সময় রাত ঠিক সাড়ে ১২ টায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ। গ্রুপ জি-এর ম্যাচে একই সময়ে মাঠে নামবে উলফসবার্গ এবং লিল।

গ্রুপ এইচ-এর দুই ম্যাচও অনুষ্ঠিত হবে আগামীকাল রাত সাড়ে ১২ টায়। এই গ্রুপ থেকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি মাঠে নামছে সেন্ট পিটার্সবার্গের বিপক্ষে এবং ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাস মুখোমুখি হচ্ছে মালমোর বিরুদ্ধে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in