UEFA Champions League: লিভারপুলকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দিলো রিয়েল মাদ্রিদ

ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রের জোড়া গোল এবং অ্যাসেনসিওর একটি গোলের দৌলতে সেমিফাইনালের দৌড়ে এক পা দিয়েই রাখলো জিনেদিন জিদানরা
UEFA Champions League: লিভারপুলকে ৩-১ ব্যবধানে উড়িয়ে দিলো রিয়েল মাদ্রিদ
ছবি- সংগৃহীত

স্তাদিও আলফ্রেডো ডি স্টেফানোতে উয়েফা চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের প্রথম লীগে অলরেডসরা কার্যত পাত্তাই পেলোনা লস ব্ল্যাঙ্কোসদের সামনে। ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রের জোড়া গোল এবং অ্যাসেনসিওর একটি গোলের দৌলতে সেমিফাইনালের দৌড়ে এক পা দিয়েই রাখলো জিনেদিন জিদানরা। অ্যানফিল্ডে বড় জয় নিয়ে দ্বিতীয় লীগে যাচ্ছে তারা।

সার্জিও রামোস, রাফায়েল ভারানে ছিলো না। রক্ষণভাগে ছিলেন নাচো, মেন্ডি, লুকাস ভাসকেস এবং এডার মিলিটাও। আর রিয়েলের এই রক্ষণভাগ জানান দিলো তাদের শক্তি। মাঝ মাঠে মড্রিচ, ক্রুজ, ক্যাসিমিরোদের সঙ্গে ভিনিসিয়াস, বেনজেমা, অ্যাসেনসিওদের বোঝা পড়া ছিলো চোখে লাগার মতো।

এদিন প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে জয়ের অনেক কাছে পৌঁছে যায় রিয়েল। দ্বিতীয়ার্ধে লিভারপুল একটি অ্যাওয়ে গোল করলেও রিয়েলের তৃতীয় গোল ব্যবধান বাড়ায় দুই গোলের। প্রথমার্ধের ২৭ মিনিটে টনি ক্রুজের পাস থেকে দুরন্ত গোল করে রিয়েলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস জুনিয়র। এরপর ৩৬ মিনিটে জিদান বাহিনী তাদের দ্বিতীয় গোল পায়। এবার গোল করেন মার্কো অ্যাসেনসিও উইলিয়ানস।

দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে মহম্মদ সালহার গোলে ব্যবধান কমায় লিভারপুল। অ্যাওয়ে গোল অনেকটা স্বস্তি এনে দেয় তাদের। তবে এর অল্প সময় পরেই ক্রোট মিডফিল্ডার লুকা মড্রিচের বাড়ানো পাস থেকে রিয়েলের হয়ে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন ভিনিসিয়াস। আর সেইসঙ্গে ৩-১ গোলে বড় জয় আসে রিয়েল শিবিরে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in