UEFA Champions League: চেলসির কাছে ২-০ ব্যবধানে হার এফসি পোর্তোর

চেলসির হয়ে এদিন একটি করে গোল করেন ম্যাসন মাউন্ট এবং বেন চিলওয়েল। স্পেনের রামোন স্যাঞ্চেজে অনুষ্ঠিত এই ম্যাচে দুই অর্ধে একটি করে গোল করে ব্লুজরা।
UEFA Champions League: চেলসির কাছে ২-০ ব্যবধানে হার এফসি পোর্তোর
ছবি- চেলসি অফিসিয়াল পেজ

জুভেন্তাসকে কাঁদিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লীগের কোয়ার্টার ফাইনালের টিকিট পেয়েছিলো পর্তুগীজ ক্লাব এফসি পোর্তো। কিন্তু কোয়ার্টারের প্রথম লীগের ম্যাচে টমাস টুখেলের চেলসির কাছে ২-০ ব্যবধানে হারতে হলো তাদের।

অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে আসা চেলসি দুরন্ত জয় নিয়ে সেমিতে কার্যত এক পা দিয়েই রাখলো। চেলসির হয়ে এদিন একটি করে গোল করেন ম্যাসন মাউন্ট এবং বেন চিলওয়েল। স্পেনের রামোন স্যাঞ্চেজে অনুষ্ঠিত এই ম্যাচে দুই অর্ধে একটি করে গোল করে ব্লুজরা।

প্রথমার্ধের ৩২ মিনিটে জর্জিনহোর পাস থেকে গোল করে চেলসিকে এগিয়ে দেন ২২ বর্ষীয় ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্ট। ব্লুজদের স্কোরলাইনে দ্বিতীয় গোলটি যোগ হয় ম্যাচের ৮৫ মিনিটে। এবার গোলটি করেন ইংলিশ ডিফেন্ডার বেন চিলওয়েল। এদিন দুই অর্ধেই দাপট দেখায় চেলসি।

তবে পোর্তো অনেক পাল্টা আক্রমণ হানে। ব্লুজদের বিরুদ্ধে এদিন মোট ১২ টি শট নেয় পর্তুগীজ ক্লাবটি যার মধ্যে ৫ টি থাকে অন টার্গেটে। যেখানে চেলসি ৬ টি শট নেয় যার মধ্যে ৩ টি টার্গেটে থাকে এবং দুটি গোল আসে। বল পজিশনের নিরিখে এদিন চেলসির কাছে পাত্তাই পায়নি পেপেরা। ৬১ শতাংশ বল নিজেদের দখলে রাখে টুখেলের বাহিনী। পোর্তো দখলে রাখে ৩৯ শতাংশ বল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in