উয়েফা চ্যাম্পিয়নস লীগ: পার্ক দেস প্রিন্সেসে আজ মুখোমুখি বার্সেলোনা - প্যারিস সাঁ জার্মেইন

উয়েফা চ্যাম্পিয়নস লীগ: পার্ক দেস প্রিন্সেসে আজ মুখোমুখি বার্সেলোনা - প্যারিস সাঁ জার্মেইন
বার্সেলোনা ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উয়েফা চ্যাম্পিয়নস লীগের হাইভোল্টেজ ম্যাচে পার্ক দেস প্রিন্সেসে আজ মুখোমুখি হচ্ছে বার্সেলোনা এবং প্যারিস সাঁ জার্মেইন। ম্যাচের ভাগ্য কার্যত আগেই নির্ধারিত হয়ে গেছে। তার কারণ শেষ ষোলোর প্রথম লীগের ম্যাচে বার্সেলোনাকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। সৌজন্যে কিলিয়ান এমবাপের দুরন্ত হ্যাটট্রিক। তাই আজ বার্সেলোনাকে কোয়ার্টারের টিকিট পেতে হলে অন্তত চারটি গোল করতে হবে রোনাল্ড ক্যোমেনদের।

অসম্ভব কিছু না হলেও মিরাকেল করে দেখাতে হবে মেসিদের। কারণ অ্যাওয়ে ম্যাচে গোল চার গোল করা কার্যত অসম্ভব। তবে এই পিএসজির বিরুদ্ধেই চার বছর আগে প্রথম লীগে পিছিয়ে থেকেও দ্বিতীয় লীগে ৬-১ গোল করেছিলো বার্সেলোনা। তাই হাল ছাড়ছেনা মেসি, গ্রিজম্যানরা। অন্যদিকে প্রথম লীগের পর দ্বিতীয় লীগেও পিএসজি পাচ্ছেনা নেইমারকে। চোটের কারণে বাইরে আছেন তিনি।

উয়েফা চ্যাম্পিয়নস লীগের অপর এক ম্যাচে লাইপজিগের বিপক্ষে মাঠে নামছে লিভারপুল। হাঙ্গেরীর বুদাপেস্টের পুসকাস এরেনাতে ভারতীয় সময় রাত ১ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। প্রথম লীগের ম্যাচে লিভারপুল এগিয়ে রয়েছে ২-০ ব্যবধানে। লাইপজিগের ঘুরে দাঁড়ানোর লড়াইটা সহজ হবে না। কোন দল পাবে কোয়ার্টারের টিকিট তা শুধু সময়ের অপেক্ষা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in