UCL: ম্যান ইউকে বাঁচালেন রোনাল্ডোই, চেলসিকে হারিয়ে জুভেন্তাসের জয়, ৩-০ গোলে হার বার্সেলোনার

রোনাল্ডোদের জয়ের রাতে জুভেন্তাসের বিরুদ্ধে ১-০ গোলে হারলো টুখেলের চেলসি। আর পর্তুগীজ ক্লাব বেনফিকার কাছে ৩-০ গোলে হেরে বসলো বার্সেলোনা।
UCL: ম্যান ইউকে বাঁচালেন রোনাল্ডোই, চেলসিকে হারিয়ে জুভেন্তাসের জয়, ৩-০ গোলে হার বার্সেলোনার
ছবি - সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের রক্ষাকর্তা রোনাল্ডোই। ওল্ড ট্র্যাফোর্ডে পয়েন্ট হারানোর শঙ্কায় যখন ধুঁকছিলো রেড ডেভিলরা তখন ত্রাতা হয়ে উঠলেন সি আর সেভেনই। রেফারির শেষ বাঁশি বাজানোর ঠিক আগের মুহূর্তেই জেসে লিনগার্ডের পাস থেকে ডান পায়ের অনবদ্য শটে ভিয়ারিয়েল গোলরক্ষককে পরাস্ত করে জয় ছিনিয়ে আনলেন পর্তুগীজ সেনসেশন। ওল্ড ট্র্যাফোর্ডে ভিয়ারিয়েলের বিরুদ্ধে ২-১ ব্যবধানে জয় পেয়েছে ম্যান ইউ।

রোনাল্ডোদের জয়ের রাতে জুভেন্তাসের বিরুদ্ধে ১-০ গোলে হারলো টুখেলের চেলসি। আর পর্তুগীজ ক্লাব বেনফিকার কাছে ৩-০ গোলে হেরে বসলো বার্সেলোনা। উয়েফা চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বের ম্যাচে ভিয়ারিয়েলের বিরুদ্ধে মাঠে নামার আগেই এক রেকর্ড গড়েছিলেন রোনাল্ডো।

প্রাক্তন স্প্যানিশ তথা রিয়েল মাদ্রিদ গোলরক্ষক ক্যাসিয়াসের সবচেয়ে বেশি চ্যাম্পিয়নস লীগ ম্যাচ খেলার রেকর্ডকে টপকে গিয়েছিলেন তিনি। এবং রেকর্ড গড়ার দিনটিকে স্মরণীয় করে রাখলেন নিজের স্টাইলেই। শেষ মুহূর্তে ম্যাচের সমস্ত রং কেড়ে নিলেন। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে পাকো আলকাসার এগিয়ে দেন ভিয়ারিয়েলকে। ৬০ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে ম্যান ইউকে সমতা ফিরিয়ে দেন অ্যালেক্স টেলেস। নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা ইনজুরি সময়ে ম্যান ইউর হয়ে জয়সূচক গোলটি করেন রোনাল্ডো।

অন্য ম্যাচে আলিয়াঞ্জ স্টেডিয়ামে জুভেন্তাসের কাছে ১-০ গোলে হারতে হয়েছে চেলসিকে। বিয়াঙ্কোনেরিদের হয়ে এই ম্যাচে একটি মাত্র গোল করেন ফ্রেডরিকো চিয়েসা। দুঃসময় কিছুতেই পিছু ছাড়ছে না বার্সেলোনার। স্প্যানিশ জায়ান্টরা এবার পর্তুগীজ ক্লাব বেনফিকার কাছে ৩-০ গোলে হারের মুখ দেখেছে। বেনফিকার হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন ডারউইন নুনেজ। একটি গোল করেছেন রাফা সিলভা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.