UCL: চোট সারিয়ে অনুশীলনে - আগামীকাল গার্দিওলার বিপক্ষে মাঠে মেসি?

পিএসজিতে এসে সময় যে খুব একটা ভালো যাচ্ছে লিওনেল মেসির তা নয়। গোলের দেখা এখনও পাননি ছ'বারের ব্যালন ডি’অর জয়ী। তার ওপর হাঁটুর ইনজুরিতে পিএসজির হয়ে লিগ ওয়ানের শেষ দুই ম্যাচে খেলতে পারেননি।
UCL: চোট সারিয়ে অনুশীলনে - আগামীকাল গার্দিওলার বিপক্ষে মাঠে মেসি?
মেসি এবং নেইমারফাইল ছবি সংগৃহীত

মঙ্গলবার রাতে পেপ গার্দিওলার বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যেতে পারে লিওনেল মেসিকে। আগামীকাল চ্যাম্পিয়নস লীগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার সিটি এবং প্যারিস সাঁ জার্মেইন। গত মরশুমে চ্যাম্পিয়নস লীগ সেমিফাইনালের পুনরাবৃত্তি ঘটছে আবার। ম্যাচটি অনুষ্ঠিত হবে পিএসজির ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে।

পিএসজিতে এসে সময় যে খুব একটা ভালো যাচ্ছে লিওনেল মেসির তা নয়। গোলের দেখা এখনও পাননি ছ বারের ব্যালন ডি’অর জয়ী। তার ওপর হাঁটুর ইনজুরিতে পিএসজির হয়ে লিগ ওয়ানের শেষ দুই ম্যাচে খেলতে পারেননি। তবে আগামীকালের বড় ম্যাচে মেসি মাঠে নামবেন বলে অনুমান করা হচ্ছে। ইতিমধ্যেই চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন লিও। সোমবার সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পিএসজি কোচ মৌরিসিও পচেত্তিনো লাইন আপ না জানালেও, জানিয়েছেন আর্জেন্টাইন তারকা খেলার জন্য প্রস্তুত।

মেসির পাশাপাশি চোট সারিয়ে উঠেছেন মার্কো ভেরাত্তি। পিএসজি ফ্যানেদের জন্য যা আর এক খুশির খবর।

ঘরোয়া লীগে পিএসজির জয়রথ ছুটছে দুর্বার গতিতে। শেষ দুই ম্যাচে মেসি মাঠে না নামলেও পিএসজির জয় আটকে যায়নি। ৭ ম্যাচের ৭ টি'তেই জিতেছে তারা। তবে আগামীকালের ম্যাচ তাদের কাছে অগ্নিপরীক্ষার সমান। চ্যাম্পিয়নস লীগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ক্লাব ব্রুজের কাছে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। নিজেদের ঘরের মাঠে আগামীকালের বড় ম্যাচে জয়ের জন্য ঝাঁপাবে মেসি-নেইমার-এমবাপ্পেরা।

আগামীকাল লিওনেল মেসি শুধু ম্যানচেস্টার সিটি নয়, মাঠে নামলে খেলবেন গার্দিওলার বিপক্ষেও। ২০০৮ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত গার্দিওলার কোচিংয়েই দক্ষ হয়ে উঠেছিলেন মেসি। বার্সা গার্দিওলার সময়কালে জিতেছে দুটি চ্যাম্পিয়নস লীগ। ২০০৯ সালে এবং ২০১১ সালের ওই চ্যাম্পিয়নস লীগের দুটি ফাইনালেই গোল করেছিলেন মেসি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in