UCL: সেমিফাইনালের দ্বিতীয় লেগে মাঠে নামছে লিভারপুল ও ভিয়ারিয়াল, এগিয়ে থাকলেও সাবধান ক্লপ

প্রথম লেগে ২-০ গোলে এগিয়ে রয়েছে লিভারপুল। তবে দ্বিতীয় লেগে সাবধান য়ুর্গেন ক্লপ। উনাই এমেরির ভিয়ারিয়ালকে তাদের ঘরের মাঠে হালকা ভাবে নিলেই যে অঘটন ঘটবে তা ভালো করেই জানেন অলরেডসদের জার্মান কোচ।
UCL: সেমিফাইনালের দ্বিতীয় লেগে মাঠে নামছে লিভারপুল ও ভিয়ারিয়াল, এগিয়ে থাকলেও সাবধান ক্লপ
প্র্যাকটিস করছেন লিভারপুলের খেলোয়াড়রাছবি সৌজন্যে লিভারপুলের টুইটার হ্যান্ডেল

প্রথম লেগে ২-০ গোলে এগিয়ে থেকে উয়েফা চ্যাম্পিয়নস লীগের ফাইনালের পথে অনেকটাই এগিয়ে রয়েছে লিভারপুল। তবে সেমিফাইনালের দ্বিতীয় লেগে সাবধান য়ুর্গেন ক্লপ। উনাই এমেরির ভিয়ারিয়ালকে তাদের ঘরের মাঠে হালকা ভাবে নিলেই যে অঘটন ঘটবে তা ভালো করেই জানেন অলরেডসদের জার্মান কোচ।

আজ ভারতীয় সময় রাত সাড়ে ১২ টা থেকে অনুষ্ঠিত হবে ভিয়ারিয়াল বনাম লিভারপুলের সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচ। সোমবার সাংবাদিক সম্মেলনে লিভারপুল ম্যানেজার য়ুর্গেন ক্লপ সাংবাদিক সম্মেলনে বলেছেন, “আমাদের চেষ্টা থাকবে, স্পেনের মাটিতে যেন কোনও বিপর্যয়ের মুখে পড়তে না হয়। তার জন্য কী ধরনের ফুটবল খেলা প্রয়োজন, সেটা এই দলের সকলেই জানে। কিন্তু এটাও জানিয়ে রাখা প্রয়োজন, ঘরের মাঠে ভয়ঙ্কর হয়ে উঠতে পারে ভিয়ারিয়াল।”

ইউসিএলের এই মরশুমে বেশ চমক দেখিয়েছে ভিয়ারিয়াল। তবে সেমিফাইনালের প্রথম লেগে অ্যানফিল্ডে স্বাগতিক লিভারপুলই জয় তুলে নিয়েছে। সাদিও মানের গোলে সফরকারী উনাই এমেরির দলকে ২-০ গোলে হারায় তারা। ভিয়ারিয়াল প্রথম লেগে হারলেও আত্মবিশ্বাস হারাচ্ছে না। আজ রাতেও তারা আরও একটি রুপকথার জন্ম দিতে পারে।

আজকের ম্যাচে লিভারপুলের সম্ভাব্য প্রথম একাদশ: অ্যালিসন, ট্রেন্ট-আলেক্সান্ডার আর্নল্ড, ভার্জিল ভ্যান ডাইক, ইব্রাহিমা কোনাতে, অ্যান্ড্রু রবার্টসন, ফ্যাবিনহো, জর্ডান হেন্ডারসন, থিয়াগো আলকান্তারা, মহম্মদ সালাহ, সাদিও মানে এবং লুইস দিয়াজ।

ভিয়ারিয়ালের সম্ভাব্য প্রথম একাদশ: জারোনিমো রুলি, জুয়ান ফয়েথ, রাউল আলবিয়ল, পাও তোরেস, পেরভিস এস্তুপিনান, দানি পারেজো, এতিনেন ক্যাপু, ফ্রান্সিস কোকুইলিন, জিওভানি লো সোলসো, আর্নট ডেজুমা, স্যামুয়েল চুকুইজৈ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.