UCL 2021-22: লেভনডস্কির জোড়া গোল, ক্যাম্প ন্যূতে বার্সাকে ৩-০ গোলে হারালো বায়ার্ন মিউনিখ

ম্যাচ শুরুর আগে থেকেই প্রসঙ্গ এসেছিলো ৮-২ গোলের। তেমনটা না হলেও বার্সাকে সুযোগই দিলেন না বায়ার্ন। চ্যাম্পিয়নস লীগের ইতিহাসে প্রথম বারের মতো ঘরের মাঠে টানা তিন ম্যাচ হারলো বার্সেলোনা।
UCL 2021-22: লেভনডস্কির জোড়া গোল, ক্যাম্প ন্যূতে বার্সাকে ৩-০ গোলে হারালো বায়ার্ন মিউনিখ
ছবি উয়েফা চ্যাম্পিয়নস লীগের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ক্যাম্প ন্যূতে এসে বার্সাকে ৩ গোল খাইয়ে নাস্তানাবুদ করে ছাড়লো জার্মান জায়ান্ট বায়ার্নমিউনিখ। উয়েফা চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বের ম্যাচে ঘরের মাঠে বায়ার্নের বিপক্ষে নেমেছিলো বার্সা। ম্যাচ শুরুর আগে থেকেই প্রসঙ্গ এসেছিলো ৮-২ গোলের। তবে তেমনটা হয়নি। না হলেও বার্সাকে সুযোগই দিলেন না জুলিয়ান নাগালসম্যানের ছাত্ররা। চ্যাম্পিয়নস লীগের ইতিহাসে প্রথম বারের মতো ঘরের মাঠে টানা তিন ম্যাচ হারলো বার্সেলোনা। বায়ার্নের হয়ে এই ম্যাচে জোড়া গোল করলেন পোলিশ সেনসেশন রবার্ট লেভনডস্কি এবং একটি গোল করলেন টমাস মূলার।

প্রথমার্ধের ৩৪ তম মিনিটে লেরয় সানের পাস থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন টমাস মূলার। দ্বিতীয়ার্ধে আর ঘুরে দাঁড়াতেই পারেননি কোম্যানের ছেলেরা। বুসকেটসদের জালে বায়ার্ন দ্বিতীয় গোলটি জড়ায় ম্যাচের ৫৬ মিনিটে। এই গোলটি করেন পোলিশ মহাতারকা রবার্ট লেভনডস্কি। ম্যাচের বয়স যখন ৮৫ মিনিট, তখন বার্সার কফিনে শেষ পেরকটি পুঁতে দেন লেভনডস্কিই। ৩-০ ব্যবধানে বড় জয় অর্জন করে উয়েফা চ্যাম্পিয়নস লীগের অভিযান শুরু বাভেরিয়ানদের।

অন্যদিকে গ্রুপ এইচ-এর ম্যাচে মালমো এফএফকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লীগের অভিযান শুরু জুভেন্তাসের। এই ম্যাচে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় বিয়াঙ্কোনেরিরা। প্রথমার্ধের ২৩ তম মিনিটে অ্যালেক্স সান্দ্রোর গোলে এগিয়ে যায় জুভ। দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৪৫ মিনিটে। পেনাল্টি থেকে এই গোলটি করেন পাওলো দিবালা। দ্বিতীয় গোলের এক মিনিটের মাথায় আলভারো মোরাতা জুভেন্তাসের স্কোর লাইনে তৃতীয় গোলটি যোগ করেন।

গ্রুপ এইচ-এর অন্য ম্যাচে জেনিত সেন্ট পিটার্সবার্গকে ১-০ গোলে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি। ম্যাচের ৬৯ তম মিনিটে সিজার আজপিলিকুয়েতার পাস থেকে ব্লুজদের হয়ে জয়সূচক গোলটি করেন রোমেলু লুকাকু।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in