ইংল্যান্ডে ভারতীয় দলের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত

জানা গিয়েছে ভয়ের কিছু কারণ নেই। দুই ক্রিকেটারই সুস্থ রয়েছেন। ইতিমধ্যে একজনের রিপোর্ট নেগেটিভও এসে গেছে। এখনও পর্যন্ত আক্রান্ত দুই ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়নি।
ইংল্যান্ডে ভারতীয় দলের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত
ফাইল ছবি

ইংল্যান্ডে ভারতীয় দলে করোনা হানা। জানা গিয়েছে ভারতীয় ক্রিকেট দলের ২৩ সদস্যের মধ্যে দুজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে জানা গিয়েছে ভয়ের কিছু কারণ নেই। দুই ক্রিকেটারই সুস্থ রয়েছেন। ইতিমধ্যে একজনের রিপোর্ট নেগেটিভও এসে গেছে। এখনও পর্যন্ত আক্রান্ত দুই ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়নি।

প্রথমে এক ক্রিকেটারের রিপোর্ট পজেটিভ আসে। এরপর বাকি সদস্যদের করোনা পরীক্ষা করা হলে, আরও একজনের আক্রান্তের খবর পাওয়া যায়। দুজনেরই আপাতত কোনো লক্ষণ দেখা যাচ্ছেনা। শুরুতে হালকা গলা ব্যথা থাকলেও এখন তাঁরা পুরোপুরি সুস্থ। একজনের রিপোর্ট ইতিমধ্যেই নেগেটিভ এসে গেছে। যার রিপোর্ট নেগেটিভ এসেছে তিনি দলের সাথে ডারহ্যামে যাবেন। কিন্তু অপরজন লন্ডনেই নিভৃতাবাসে থাকবেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালের পর হাতে তিন সপ্তাহ সময় পেয়েছিলো ভারতীয় দল। এর মধ্যেই ভারতীয় দলের ক্রিকেটাররা একাধিক জায়গায় ভ্রমণ করেছেন। ইউরোর খেলা দেখা থেকে উইমবল্ডনের সেন্টার কোর্ট। সব জায়গায় ভারতীয় দলের বিচরণ হয়েছে। আক্রান্ত ক্রিকেটারকেও দেখা গিয়েছে অনেক জায়গায়। এসবের মাঝেই করোনা আক্রান্ত হয়ে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। বিসিসিআই-এর পক্ষ থেকে পুরো দল এবং সাপোর্টিং স্টাফকে তিন দিনের নিভৃতাবাসে থাকতে বলা হয়েছে। করোনা পজেটিভ ক্রিকেটার ছাড়া বাকি সবাই ডারহ্যামে যাবেন।

আগামী ৪ ই আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। অ্যাওয়ে সিরিজের মধ্যে দিয়েই ভারত টেস্ট চ্যাম্পিয়নশীপের অভিযান শুরু করবে। তার আগে আগামী ২০ শে জুলাই থেকে কাউন্টি একাদশের বিপক্ষে তিনদিনের প্র্যাকটিস ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। দলে করোনা হানা দেওয়ায় ওই ম্যাচে অনেক ক্রিকেটার খেলতে পারবেন না। তাই প্র্যাকটিসে বড় ধাক্কা লাগতে পারে বলে অনুমান করা হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in