'তুঝে ফুল সামঝে কোই, তু ফায়ার হো জানা'- এশিয়া কাপে দলে সুযোগ না পেয়ে বিশেষ বার্তা ইশান কিষাণের

এশিয়া কাপের দল থেকে যে ইশান বাদ পড়বেন তা হয়তো তিনি অনুমানই করতে পারেননি। তাই নিজের ইনস্টাগ্রাম পোস্টে এক বিশেষ বার্তা লিখে পোস্ট করেছেন তিনি।
ইশান কিষাণ
ইশান কিষাণছবি সৌজন্যে ইশান কিষাণের ট্যুইটার হ্যান্ডেল

আসন্ন এশিয়া কাপের জন্য ঘোষণা করা হয়েছে ১৫ সদস্যের ভারতীয় দল। সেই দলে জায়গা হয়নি সম্প্রতি ভারতের হয়ে নিয়মিত খেলা একাধিক ক্রিকেটারের। তালিকায় রয়েছেন মহম্মদ শামি, ইশান কিষাণরা। ভারতের তারকা বোলার জসপ্রীত বুমরাহ অবশ্য বাদ পড়েছেন ইনজুরির কারণে। তবে ইশান কিষাণের বাদ পড়ে যাওয়াটা বেশ চমকের মতোই। কারণ ধারাবাহিক ভাবে প্রদর্শনও করে যাচ্ছিলেন তিনি। দলের ওপেনার লোকেশ রাহুলের ফিরে আসা এবং টপ অর্ডারে বিরাট কোহলির অন্তর্ভুক্তির কারণেই সম্ভবত ইশানকে স্কোয়াডে রাখা হয়নি। এমনকি তিনজন স্ট্যান্ডবাইয়ের মধ্যেও তাঁর নাম নেই।

এশিয়া কাপের দল থেকে যে ইশান বাদ পড়বেন তা হয়তো তিনি অনুমানই করতে পারেননি। তাই নিজের ইনস্টাগ্রাম পোস্টে এক বিশেষ বার্তা লিখে পোস্ট করেছেন তিনি। "বেলা-হাম্বল পোয়েট" নামের এক র‍্যাপ গানের বেশ কিছু লাইন পোস্ট করেছেন ইশান। যেখানে তিনি লিখেছেন "কি আব আইসা বান্না নেহি/ভালে ঘয়াল হো জানা/ তুঝে ফুল সামঝে কোই, তু ফায়ার হো জানা/বেলা পিছে রেহনা মাগার সব সম্বাল লেনা তু/ ইন সব আগ ওয়ালো কি তারহা না গয়াব হো জানা/মেরি বাত সুন মে হেট দেকে কাহান জাউঙ্গা/ইয়া ফির এসা কহুন হেট লেকে বদল জাউঙ্গা।"

২০২২ সালে ১৪ টি টি-টোয়েন্টি ম্যাচে ৩০.৭১ গড়ে ৪৩০ রান করেছেন ইশান। জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজের জন্য ইশানকে নেওয়া হয়েছিল, যেখানে তিনি দুটি হাফ সেঞ্চুরিও করেছিলেন তিনি। তবে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজে সফরে তাঁকে খুন একটা সুযোগ দেওয়া হয়নি। মাত্র দুটি ম্যাচে তিনি খেলেছিলেন।

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট-রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, আভেশ খান।

স্ট্যান্ডবাই: শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল এবং দীপক চাহার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in