Tokyo Paralympics: ভারতের ঝুলিতে আরও এক পদক, শ্যুটিং-এ ব্রোঞ্জ জিতলেন সিংরাজ
ব্রোঞ্জ জিতলেন সিংরাজফাইল ছবি - কানিমোঝির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Tokyo Paralympics: ভারতের ঝুলিতে আরও এক পদক, শ্যুটিং-এ ব্রোঞ্জ জিতলেন সিংরাজ

মঙ্গলবার টোকিও প্যারালিম্পিক্সে ভারতের ঝুলিতে এলো আরও একটি পদক। শ্যুটিং-এর ১০ মিটার এয়ার পিস্তলের SH1 বিভাগে ব্রোঞ্জ জিতলেন সিংরাজ। টোকিও প্যারালিম্পিক্সে এখনও পর্যন্ত ভারতের সংগ্রহে এলো ৮টি পদক।

মঙ্গলবার টোকিও প্যারালিম্পিক্সে ভারতের ঝুলিতে এলো আরও একটি পদক। শ্যুটিং-এর ১০ মিটার এয়ার পিস্তলের SH1 বিভাগে ব্রোঞ্জ জিতলেন সিংরাজ। সবমিলিয়ে টোকিও প্যারালিম্পিক্সে এখনও পর্যন্ত ভারতের সংগ্রহে এলো আটটি পদক। যার মধ্যে রয়েছে জোড়া সোনা, চারটি রূপো এবং দুটি ব্রোঞ্জ। ক্রমতালিকায় ২৯ নম্বর স্থানে রয়েছে ভারত।

যোগ্যতা অর্জন পর্বে ৬ নম্বরে শেষ করলেও ফাইনালে দেশের মুখ উজ্জ্বল করলেন সিংরাজ। ২১৬.৮ পয়েন্ট স্কোর করে তৃতীয় স্থান দখল করেছেন তিনি। এই ইভেন্টের যোগ্যতা অর্জন পর্বে শীর্ষস্থান দখল করলেও ফাইনালে সাত নম্বরে শেষ করলেন ভারতের আর এক প্যারা শ্যুটার মণীশ নরওয়াল। এই বিভাগে সোনা এবং রূপো জিতেছে চীন। ২৩৭.৯ পয়েন্ট স্কোর করে সোনা জিতলেন চৌ ইয়াং এবং ২৩৭.৫ পয়েন্ট স্কোর করে রূপো জেতেন হুয়াং জিং।

টোকিও প্যারালিম্পিক্সে ভারতের পদক জয়ের ধারা অব্যাহত রয়েছে। গতকাল অবনী লেহরকার সোনা জয়ের পর শ্যুটিং-এ দেশকে ব্রোঞ্জ এনে দিলেন সিংরাজ। সিংরাজের সাফল্যের পর শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in