Tokyo Olympics: টোকিও পৌঁছেই প্র্যাকটিসে জিমন্যাস্ট প্রণতি নায়েক

রবিবার সকালে দিল্লী থেকে টোকিওর উদ্দেশ্যে উড়ে গেছেন প্রথম ভারতীয় দল। যে দলের সদস্য হিসেবে টোকিও পৌঁছেছেন বাংলার অ্যাথলিট প্রণতি নায়েক। রবিবার টোকিও পৌঁছে সোমবারই অনুশীলনে নেমে পড়লেন জিমন্যাস্ট প্রণতি।
Tokyo Olympics: টোকিও পৌঁছেই প্র্যাকটিসে জিমন্যাস্ট প্রণতি নায়েক
টোকিওতে অনুশীলনে প্রণতি নায়েকছবি সাই মিডিয়া ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রবিবার সকালেই নয়াদিল্লী থেকে টোকিওর উদ্দেশ্যে উড়ে গেছেন প্রথম ভারতীয় দল। যে দলের সদস্য হিসেবে টোকিও পৌঁছেছেন বাংলার অ্যাথলিট প্রণতি নায়েক। রবিবার টোকিও পৌঁছে সোমবারই অনুশীলনে নেমে পড়লেন জিমন্যাস্ট প্রণতি।

এদিন ট্যুইটারে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার পক্ষ থেকে প্রণতির ছবি পোষ্ট করা হয়। যেখানে প্রণতি এক ব্যালেন্স বীমের সামনে দাঁড়িয়ে আছেন। সঙ্গে আছেন তাঁর কোচ লক্ষণ মনোহর শর্মা।

গত মে মাসে ২৬ বছর বয়সী প্রণতি অলিম্পিকের টিকিট পান। এশিয়ান কোটায় শ্রীলঙ্কার এলিপিটিয়া গেহানির সঙ্গে তিনি সুযোগ পেয়েছেন আর্টিস্টিক জিমনাস্টিক্স ইভেন্টে।

গত ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত চীনের হাংঝৌতে নবম সিনিয়র এশিয়ান চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবার কথা ছিলো। যদিও কোভিডের কারণে সেই প্রতিযোগিতা বাতিল হয়ে যায়। এরপরেই মঙ্গোলিয়ার উলানবাতারে ২০১৯-এ অনুষ্ঠিত এশিয়ান চ্যাম্পিয়নশীপের ব্রোঞ্জ জয়ীকে সাই কলকাতায় প্র্যাকটিস করার অনুমতি দেওয়া হয়।

টোকিও রওনা হবার আগে দিল্লির ইন্দিরা গান্ধী ইন্ডোর স্টেডিয়ামে নিবিড় অনুশীলন করেছেন প্রণতি নায়েক। আগামী ২৫ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত আরিয়াকে জিমন্যাস্টিকস সেন্টারে এবারের অলিম্পিকের আর্টিস্টিক জিমনাস্টিক ইভেন্ট অনুষ্ঠিত হবে।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in