Tokyo Olympics: ফ্রান্সকে ৪-১ গোলে হারাল মেক্সিকো, মিশর ও স্পেনের ম্যাচ গোলশূন্য

এছাড়াও দক্ষিণ কোরিয়াকে ১-০ গোলে হারিয়ে অলিম্পিক অভিযান শুরু করেছে নিউজিল্যান্ড এবং আইভোরি কোস্ট ২-১ গোলে হারিয়েছে সৌদি আরবকে।
Tokyo Olympics: ফ্রান্সকে ৪-১ গোলে হারাল মেক্সিকো, মিশর ও স্পেনের ম্যাচ গোলশূন্য
তৃতীয় গোলের পর উচ্ছ্বাস মেক্সিকোর খেলোয়াড়দের মধ্যে ছবি ক্লিক অন ডেট্রয়েট থেকে নেওয়া

সফটবল, মহিলাদের ফুটবলের পর এবার অলিম্পিকে বল গড়ালো পুরুষদের ফুটবলেও। স্পেন অলিম্পিক দল এবং মিশর অলিম্পিক দলের ম্যাচ দিয়ে শুরু হলো পুরুষদের ফুটবল ইভেন্ট। স্পেন ও মিশরের মধ্যেকার এই ম্যাচ শেষ হয়েছে গোল শূন্য ড্রয়ের মাধ্যমে। দ্বিতীয় ম্যাচে ফ্রান্স অলিম্পিক দলকে ৪-১ গোলে হারিয়ে বড় জয় তুলে নিয়েছে মেক্সিকো। এছাড়াও দক্ষিণ কোরিয়াকে ১-০ গোলে হারিয়ে অলিম্পিক অভিযান শুরু করেছে নিউজিল্যান্ড এবং আইভোরি কোস্ট ২-১ গোলে হারিয়েছে সৌদি আরবকে।

সাপ্পোরো ডোমে অনুষ্ঠিত হয় মিশর বনাম স্পেনের ম্যাচ। মার্কো অ্যাসেনসিও, দানি ওলমো, এরিক গার্সিয়া, পাও তোরেসের মতো ফুটবলার দিয়ে সাজানো স্প্যানিশ দল গোলের দেখা পেলোনা। উল্টে লা ফোয়েন্টেদের উপর চাপ সৃষ্টি করে মিশরই। শেষ পর্যন্ত খেলার ফলাফল হয় গোলশূন্য ড্র।

গ্রুপ এ-থেকে এদিন মাঠে নামে ফ্রান্স ও মেক্সিকো। ফরাসীদের ৪ গোল হজম করালো মেক্সিকানরা। মেক্সিকোর হয়ে এই ম্যাচে একটি করে গোল করেন যথাক্রমে অ্যালেক্সিস ভেগা, সেবাস্টিয়ান কর্ডোভা, উরেল আন্তুনা এবং এডুয়ার্ডো আগুইরে।

গতকাল থেকে শুরু হয়েছে মহিলাদের ফুটবল। মহিলাদের ফুটবলে চীনকে ৫-০ গোলে হারিয়ে অভিযান শুরু করেছে ব্রাজিল। মার্কিন যুক্তরাষ্ট্রকে ৩-০ গোলে হারিয়ে চমক দেখিয়েছে সুইডেন এবং জাম্বিয়ার বিপক্ষে ১০-৩ ব্যবধানে গুঁড়িয়ে দিয়েছে ডাচরা। স্বাগতিক জাপান ১-১ গোলে ড্র করেছে কানাডার বিপক্ষে। চিলিকে ২-০ গোলে হারিয়ে দিয়েছে গ্রেট ব্রিটেন এবং নিউজিল্যান্ডকে ২-১ গোলে হারিয়েছে প্রতিবেশী অস্ট্রেলিয়া।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in