অস্ত্রোপচার করা হবে টিম পেইনের, অ্যাসেজে অনিশ্চিত অজি অধিনায়ক

ঘাড়ের পুরোনো চোট কাবু করেছে অজি অধিনায়ক টিম পেইনকে। আগামী সপ্তাহেই পেইনের অস্ত্রোপচার করা হবে বলে জানা গিয়েছে। যে কারণে অ্যাসেজে অনিশ্চত হয়ে পড়লেন তিনি।
অস্ত্রোপচার করা হবে টিম পেইনের, অ্যাসেজে অনিশ্চিত অজি অধিনায়ক
টিম পেইনফাইল ছবি সংগৃহীত

আগামী ৮ ডিসেম্বর গাব্বায় শুরু হতে চলেছে অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের ঐতিহ্যের অ্যাসেজ। তার আগে বড় ধাক্কা খেলো অস্ট্রেলিয়া শিবির। ঘাড়ের পুরোনো চোট কাবু করেছে অজি অধিনায়ক টিম পেইনকে। আগামী সপ্তাহেই পেইনের অস্ত্রোপচার করা হবে বলে জানা গিয়েছে। যে কারণে অ্যাসেজে অনিশ্চত হয়ে পড়লেন তিনি।

ঘাড়ের পুরোনো চোট যে এভাবে ভোগাবে তা হয়তো অনুমান করেননি টিম পেইন। শেষ দেড় মাস বেশ নাড়াচাড়া দিয়ে উঠেছে চোট। দেড় মাস কোনো রকম অনুশীলনও করতে পারেননি তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন অস্ত্রোপচার ছাড়া উপায় নেই। আগামী সপ্তাহেই পেইনের অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকেরা।

অ্যাসেজের আগে পেইনের সুস্থ হয়ে ওঠা নিয়ে সংশয় রয়েছে। যদিও চিকিৎসকেরা জানিয়েছেন এক মাসের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন অজি উইকেট রক্ষক ব্যাটসম্যান। সেক্ষেত্রে অ্যাসেজের আগে দেড় মাস অনুশীলনের সুযোগও পাবেন তিনি। তবে পেইনের সম্পূর্ণ সুস্থ হয়ে অ্যাসেজে দলকে নেতৃত্ব দেওয়াটা এক বড় চ্যালেঞ্জ।

পেইন না খেললে অস্ট্রেলিয়ার হয়ে ঐতিহাসিক অ্যাসেজে উইকেটের পেছনে কে দাঁড়াবেন বা দলকে কোন তারকা নেতৃত্ব দেবেন তা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে গেছে। অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফ থেকে এ বিষয়ে কি জানানো হবে তার অপেক্ষায় রয়েছেন ক্রিকেট প্রেমীরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in