প্রকাশিত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং, অমিত ত্রিবেদীর সুরে 'Live the Game'

অ্যানিমেশনের মাধ্যমে ফুটিয়ে তোলা গানটিতে দেখা যাচ্ছে ভারত অধিনায়ক বিরাট কোহলি, ওয়েস্ট ইন্ডিজের কায়রন পোলার্ড, অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এবং আফগান স্পিনার রশিদ খানের এনিমেটেড চিত্র।
প্রকাশিত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং, অমিত ত্রিবেদীর সুরে 'Live the Game'
ছবি সৌজন্যে ICC-র ওয়েবসাইট

প্রকাশিত হলো আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং। ২৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসির ওয়েবসাইটে ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে 'লাইভ দ্য গেম' শিরোনামের গানটি। ভারতীয় সঙ্গীত পরিচালক অমিত ত্রিবেদীর সুরে তৈরি হয়েছে এই গান।

অ্যানিমেশনের মাধ্যমে ফুটিয়ে তোলা গানটিতে দেখা যাচ্ছে ভারত অধিনায়ক বিরাট কোহলি, ওয়েস্ট ইন্ডিজের কায়রন পোলার্ড, অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল এবং আফগান স্পিনার রশিদ খানের এনিমেটেড চিত্র। এছাড়াও রয়েছে আরও কিছু চরিত্র। গানের ভিডিও চিত্রে দেখা যাচ্ছে অকল্যান্ড থেকে করাচি, বিভিন্ন দেশের ক্রিকেট ভক্তরা কীভাবে খেলা উপভোগ করেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের অফিসিয়াল থিম সং প্রকাশের সাথে সাথেই দারুণ ভাবে সাড়া জাগিয়েছে। অসংখ্য বাদ্যযন্ত্রের সমন্বয়ে তৈরি করা গানটি মন কেড়েছে নেটিজেনদের। গানটি নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেক ক্রিকেটার। বিশ্বকাপ শুরুর একমাস আগে এই গানের মাধ্যমে ছড়াতে শুরু করলো ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণে বাইশ গজের বিশ্বযুদ্ধের উন্মাদনা।

আইসিসির তরফে জানানো হয়েছে গান তৈরির সময় তারা মাথায় রেখেছে ভারতের কথা। কোভিড পরিস্থিতিতে টি টোয়েন্টি বিশ্বকাপ ওমান এবং ইউএইতে অনুষ্ঠিত হলেও আয়োজক দেশ ভারত। তাই ভারতীয় সুরকার অমিত ত্রিবেদীর হাত ধরেই এই গান তৈরি করা হয়েছে।

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ। আইপিএলের শেষেই গ্রুপ পর্বের ম্যাচ শুরু হবে ওমানে। গ্রুপ পর্বের কোয়ালিফাই চার দল নিয়ে ২৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে সুপার টুয়েলভের মূল পর্বের লড়াই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.