Luis Suarez: 'গোটা বিশ্ব উঠে তোমার জন্য হাততালি দিচ্ছে' - প্রিয় বন্ধু মেসিকে বার্তা সুয়ারেজের

সুয়ারেজ লেখেন, 'নিজেকে পৃথিবীর শ্রেষ্ঠ প্রমাণ করার জন্য ক্লান্ত হয়ো না। ফুটবলের জন্য তুমি যা করেছ তার জন্য গোটা বিশ্ব উঠে হাততালি দিচ্ছে। এক কথায় অসাধারণ বন্ধু'।
মেসিকে বার্তা সুয়ারেজের
মেসিকে বার্তা সুয়ারেজেরগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

মেসি প্রশংসায় পঞ্চমুখ তাঁরই একসময়ের সতীর্থ উরুগুয়ে তারকা লুই সুয়ারেজ। তাঁর (সুয়ারেজ) দল বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই ছিটকে গেছে। তবে এখন তিনি মেসির খেলা দেখে আবেগে ভাসছেন। সেই বার্তাই তিনি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন।

মেসি-সুয়ারেজের যুগলবন্দি ফুটবল ভক্তদের কছে অজানা নয়। বার্সাতে বহু বছর একসাথে খেলেছেন লাতিন আমেরিকার দুই তারকা। সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে উড়ইয়ে দিয়ে মেসিরা পৌঁছে গেছেন ফাইনালে। লুসাইল স্টেডিয়াম দেখল বছর ৩৫-র অপ্রতিরোধ্য এক আর্জেন্টাইন ফুটবলারকে। যাঁর চোখে এখন একটাই স্বপ্ন। বিশ্বকাপ জয়।

মেসির অসাধারণ সব পাসে মুগ্ধ হয়ে সুয়ারেজ লেখেন, 'নিজেকে পৃথিবীর শ্রেষ্ঠ প্রমাণ করার জন্য ক্লান্ত হয়ো না। ফুটবলের জন্য তুমি যা করেছ তার জন্য গোটা বিশ্ব উঠে হাততালি দিচ্ছে। এক কথায় অসাধারণ বন্ধু'।

উল্লেখ্য,  ম্যাচের ৩৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন লিওনেল মেসি। এই গোলের সাথে সাথেই গ্যাব্রিয়েল বাতিস্তুতাকে পেছনে ফেলে আর্জেন্টিনার জার্সিতে সর্বোচ্চ বিশ্বকাপ গোল করার নজির গড়ে ফেললেন পিএসজি মহাতারকা। লিড পাওয়ার পাঁচ মিনিট বাদে ফের গোলের দেখা পায় আর্জেন্টিনা। এবার গোল করেন জুলিয়ান আলভারেজ।

দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে লিওনেল মেসির পাস থেকে দুর্দান্ত ফিনিশিং করেন আলভারেজ। ম্যাচে নিজের দ্বিতীয় এবং চলতি বিশ্বকাপে তৃতীয় গোলটি পেয়ে যান তিনি। সেই সঙ্গে বিশ্বকাপে সর্বোচ্চ অ্যাসিস্টের নিরিখে দিয়েগো মারাদোনার পাশে বসে যান মেসি। ৩-০ ব্যবধানের লিড শেষ পর্যন্ত বজায় রেখে ফাইনালে জায়গা করে নেয় আর্জেন্টিনা।

মেসিকে বার্তা সুয়ারেজের
FIFA World Cup 22: ফাইনাল খেলেই আর্জেন্টিনার জার্সিকে বিদায় জানাবেন লিওনেল মেসি!
মেসিকে বার্তা সুয়ারেজের
FIFA World Cup 22: কাতার বিশ্বকাপের মাঝে মৃত্যু আরও এক সাংবাদিকের! কারণ ঘিরে ধোঁয়াশা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in