Mohammad Kaif: কোহলিদের পাশে থাকার অনুরোধ, আবেগি ট্যুইটে প্রশংসা কুড়োলেন কাইফ

রবিবারই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে ভারত। বিশ্বকাপে ব্যর্থতার জন্য একাধিক প্রাক্তনীরা কাঠ গড়ায় দাঁড় করিয়েছেন বিরাটদের। সমর্থক থেকে প্রাক্তন তারকারা দুষছেন IPL-কে।
Mohammad Kaif: কোহলিদের পাশে থাকার অনুরোধ, আবেগি ট্যুইটে প্রশংসা কুড়োলেন কাইফ
মহম্মদ কাইফের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রবিবারই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে ভারত। বিশ্বকাপে ব্যর্থতার জন্য একাধিক প্রাক্তনীরা কাঠ গড়ায় দাঁড় করিয়েছেন বিরাটদের। সমর্থক থেকে প্রাক্তন তারকারা দুষছেন আইপিএলকে। ভারতের প্রদর্শনে খুশি নন অনেক প্রাক্তনীই। তবে এই পরিস্থিতিতে ভারতের পাশে এসে দাঁড়িয়েছেন মহম্মদ কাইফ। প্রাক্তন এই ভারতীয় ব্যাটারের আবেগি ট্যুইট প্রশংসা কুড়িয়েছে নেট দুনিয়ায়।

বিশ্বকাপ থেকে ভারতের ছিটকে যাওয়া সত্বেও নামিবিয়ার বিরুদ্ধে শেষ ম্যাচে ভারতকে সমর্থনের জন্য অনুরোধ করেছেন কাইফ। তিনি ট্যুইট করে জানান,"দু'টি খারাপ ম্যাচের পরেই কোনও প্রকৃত ফ্যান প্রতারণা করে না। আপনি যদি ভারতের গাব্বা ও লর্ডস জয়ে সেলিব্রেট করে থাকেন, তাহলে আজ দুবাইয়েও দলের সঙ্গে থাকুন। অতীতে কখনও এতটা সমর্থনের প্রয়োজন হয়নি, আজ যতটা দরকার। টেলিভিশন অন করুন। টিমের ওপর বিশ্বাস রাখুন। আমি আছি।"

রবিবার এক ক্লিনিক্যাল ফিনিশে আফগানিস্তানের বিরুদ্ধে ৮ উইকেটে সহজ জয় তুলে নেয় নিউজিল্যান্ড। ভারতের ক্ষীণ আশা ছিলো যদি আফগানিস্তান কিউইদের হারাতে পারতো। তবে তা হয়নি। প্রথম দফায় ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৪ রানেই বাঁধা পড়ে আফগানিস্তান। জবাবে সহজেই জয় তুলে নেয় উইলিয়ামসন বাহিনী। সেইসঙ্গে তাঁরা পৌঁছে যায় সেমিফাইনালে। আগামী ১০ ই নভেম্বর প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে নিউজিল্যান্ড।

সোমবার নিয়মরক্ষার ম্যাচে নামিবিয়ার বিরুদ্ধে মাঠে নামছে ভারত। হারানোর আর কিছুই নেই। এই ম্যাচ খেলেই দেশে ফিরবেন কোহলিরা। তবে নামিবিয়ার বিপক্ষে ভারতীয় দলকে পূর্ণ সমর্থনের জন্য অনুরোধ জানিয়েছেন মহম্মদ কাইফ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in