T-20 world cup: চোটের কারণে বাদ স্যাম কুরেন, পরিবর্ত হিসেবে ইংল্যান্ড দলে এলেন দাদা টম কুরেন
স্যাম কুরেন ও টম কুরেনছবি - সংগৃহীত

T-20 world cup: চোটের কারণে বাদ স্যাম কুরেন, পরিবর্ত হিসেবে ইংল্যান্ড দলে এলেন দাদা টম কুরেন

ইংল্যান্ডের পাশাপাশি প্লে অফের আগে ধাক্কা খেলো চেন্নাই সুপার কিংসও। শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের দিন পিঠের নীচে চোট পেয়েছিলেন কুরেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেলো ইংল্যান্ড শিবির। চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ব্রিটিশদের তারকা অলরাউন্ডার স্যাম কুরেন। ইংল্যান্ডের পাশাপাশি প্লে অফের আগে ধাক্কা খেলো চেন্নাই সুপার কিংসও। শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের দিন পিঠের নীচে চোট পেয়েছিলেন কুরেন। তার জেরেই আইপিএলের পাশাপাশি বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন তিনি।

ইতিমধ্যেই স্ক্যান করে তাঁর পিঠের চোট ধরা পড়েছে। ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে দু দিনের মধ্যেই স্যাম কুরেনকে যুক্তরাজ্যে ডেকে পাঠানো হয়েছে। সেখানে তাঁর পুনরায় স্ক্যান করা হবে এবং ইসিবি মেডিক্যাল টিম তাঁর চোট সম্পর্কিত বিবৃতি প্রকাশ করবে। স্যাম কুরেন ছিটকে যাওয়ায়, তাঁরই দাদা টম কুরেনকে ব্রিটিশ স্কোয়াডে নেওয়া হয়েছে।

পাশাপাশি রিজার্ভ হিসেবে নাম রাখা হয়েছে বাঁ হাতি পেসার রিস টপলের নামও। জোফরা আর্চার এবং বেন স্টোকসের অনুপস্থিতিতে ব্রিটিশ দলের অন্যতম প্রধান ভরসা ছিলেন স্যাম। বলের পাশাপাশি ব্যাট হাতেও দলকে ভরসা জোগাতেন। তাই তাঁর অনুপস্থিতি অবশ্যই চিন্তায় ফেলেছে মর্গ্যান বাহিনীকে। আগামী ২৩ শে অক্টোবর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি বিশ্বকাপের অভিযান শুরু করবে থ্রি লায়ন্সরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.