T-20 World Cup: দল ঘোষণা ইংল্যান্ডের, ফিরলেন টাইমাল মিলস, নেই বেন স্টোকস

গতবারের রানার্স আপরা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করবে। এই ম্যাচ ২৩ শে সেপ্টেম্বর। এছাড়াও ব্রিটিশদের গ্রুপ এ-তে রয়েছে দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া।
T-20 World Cup: দল ঘোষণা ইংল্যান্ডের, ফিরলেন টাইমাল মিলস, নেই বেন স্টোকস
বেন স্টোকসফাইল ছবি, বেন স্টোকসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করলো ইংল্যান্ড। ব্রিটিশদের দলে বড় চমক হলো, পাওয়া গেলো না তারকা অলরাউন্ডার বেন স্টোকসকে। যদিও স্টোকস আগেই জানিয়েছিলেন, বিশ্বকাপের আসরে তিনি থাকতে পারবেন না। অন্যদিকে, দীর্ঘ চার বছর পরে ইংল্যান্ডের টি-২০ দলে ফিরলেন টাইমাল মিলস।

ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড: ইয়ন মর্গ্যান (অধিনায়ক),মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার (উইকেট রক্ষক), স্যাম কুরেন, ক্রিস জর্ডন, লেম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

স্ট্যান্ডবাই ক্রিকেটার : টম কারান, লিয়াম ডসন ও জেমস ভিনস।

গতবারের রানার্স আপরা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করবে। এই ম্যাচ রয়েছে ২৩ শে সেপ্টেম্বর। ক্যারিবিয়ানরা ছাড়াও ব্রিটিশদের গ্রুপ এ-তে রয়েছে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়া। এছাড়াও সুপার ১২ পর্যায়ে এই গ্রুপে অন্তর্ভুক্ত হবে দুই কোয়ালিফায়ার দল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in