T-20 World Cup: মহম্মদউল্লাহের নেতৃত্বাধীন ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা বাংলাদেশের

দলে বিশেষ কিছু চমক নেই। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি টোয়েন্টি সিরিজ থেকেই ১৫ জনকে নির্বাচিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
T-20 World Cup: মহম্মদউল্লাহের নেতৃত্বাধীন ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা বাংলাদেশের
ফাইল চিত্রছবি - ঢাকা পোস্ট

গতকাল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা হয়েছে ভারতের। বৃহস্পতিবার প্রতিবেশী দেশ বাংলাদেশ ঘোষণা করলো তাদের ১৫ জনের চূড়ান্ত স্কোয়াড। দলে বিশেষ কিছু চমক নেই। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি টোয়েন্টি সিরিজ থেকেই ১৫ জনকে নির্বাচিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসেবে নিয়ে যাওয়া হচ্ছে আরও দুজনকে। তবে বাংলাদেশের তিন ফরম্যাটের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবালকে না পাওয়ার আক্ষেপ ফুটে উঠেছে প্রধান নির্বাচকের মুখে।

টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নঈম শেখ, সৌম্য সরকার, শাকিব-আল হাসান, মুশফিকুর রহিম, কাজি নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন, শেখ মেহেদি হাসান, মহম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

স্ট্যান্ডবাই ক্রিকেটার : রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

বিশ্বকাপের ম্যাচের জন্য ৪ ই অক্টোবর ওমানের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ। সুপার ১২ পর্যায়ে পৌঁছানোর জন্য বাংলাদেশকে খেলতে হবে তার আগে কোয়ালিফায়ার ম্যাচ। ১৭ ই অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। মহম্মদউল্লাহদের দ্বিতীয় ম্যাচ রয়েছে ১৯ শে অক্টোবর স্বাগতিক ওমানের বিপক্ষে। ২১ শে অক্টোবর বাংলাদেশ তৃতীয় ম্যাচ খেলবে পাপুয়া নিউগিনির সাথে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in