T-20: রোহিত-রাহুল জুটির ১১৭, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও অনায়াস জয় ভারতের

কিউইদের দেওয়া ১৫৪ রানের লক্ষ্যমাত্রা ১৬ বল হাতে রেখেই অতিক্রম করেছে রোহিত বাহিনী। রাঁচিতে ব্যাট হাতে ভারতের হয়ে অনবদ্য প্রদর্শন করলেন দুই ওপেনার জুটি রোহিত শর্মা এবং লোকেশ রাহুল।
T-20: রোহিত-রাহুল জুটির ১১৭, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও অনায়াস জয় ভারতের
ভারত বনাম নিউজিল্যান্ডছবি বিসিসিআই ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিলো টিম ইন্ডিয়া। কিউইদের দেওয়া ১৫৪ রানের লক্ষ্যমাত্রা ১৬ বল হাতে রেখেই অতিক্রম করেছে রোহিত বাহিনী। রাঁচিতে ব্যাট হাতে ভারতের হয়ে অনবদ্য প্রদর্শন করলেন দুই ওপেনার জুটি রোহিত শর্মা এবং লোকেশ রাহুল। রোহিত-রাহুল জুটির ১১৭ রানের পার্টনারশিপ জুটি দলকে সহজেই জয়ের দোরগোড়ায় নিয়ে যায়। বাকি কাজটা সারেন ভেঙ্কটেশ আয়ার এবং ঋষভ পন্থ জুটি।

রান তাড়া করতে নেমে দুই ওপেনার রোহিত শর্মা এবং লোকেশ রাহুল ১১৭ রানের পার্টনারশিপ গড়েন। লোকেশ রাহুল ৪৯ বলে ৬৫ রানের অনবদ্য ইনিংস খেলেন। ১ টি বাউন্ডারি এবং ৫ টি ওভার বাউন্ডারির মাধ্যমে ৩৬ বলে ৫৫ রানের ইনিংস উপহার দেন। রোহিত-রাহুল ফিরে যাওয়ার পর ভেঙ্কটেশ আয়ার (১২*) এবং ঋষভ পন্থ (১২*) জুটি দলকে সহজেই জয় উপহার দেন।

রাঁচিতে এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করেন কিউইরা। ১৫ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংস খেলেন মার্টিন গাপ্তিল। অপর ওপেনার ডেরিল মিচেলও ২৮ বলে ৩১ রানের ইনিংস খেলেন। এছাড়াও চম্পন করেন ২১ রান এবং গ্লেন ফিলিপস ৩৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দেন।

ভারতের হয়ে এই ম্যাচে ৪ ওভারে ২৫ রান দিয়ে জোড়া উইকেট তুলে নিয়েছেন হার্শেল পাটেল। এছাড়াও একটি করে উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, দীপক চাহার এবং ভুবনেশ্বর কুমার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in