T 20: দ্বিতীয় ম্যাচে ভারতের সামনে ১৬৫ রানের লক্ষ্যমাত্রা ইংল্যান্ডের

T 20: দ্বিতীয় ম্যাচে ভারতের সামনে ১৬৫ রানের লক্ষ্যমাত্রা ইংল্যান্ডের
ক্রিকেট ইংল্যান্ডের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ভারতের সামনে ১৬৫ রানের লক্ষ্য মাত্রা খাড়া করলো ইংল্যান্ড। আমেদাবাদে প্রথম টি টোয়েন্টি ম্যাচে দুরন্ত জয় অর্জন করে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ব্রিটিশরা। রবিবার দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ৬ উইকেটের বিনিময়ে ১৬৪ রান সংগ্রহ করেছে মর্গ্যান বাহিনী।

রবিবার প্রথম দফায় ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা লাগে ব্রিটিশ শিবিরে। জস বাটলারকে রানের খাতা না খুলতে দিয়েই প্যাভিলিয়নের রাস্তা দেখান ভুবনেশ্বর কুমার। এরপর অবশ্য ৬৩ রানের পার্টনারশিপ গড়েন জেশন রয় এবং ডেভিড মালান। মালান ২৩ বলে ২৪ রান করে চাহালের শিকার হন। জেশন রয় ৩৫ বলে ৪৬ রান করেন। তাঁর ইনিংস সাজানো রয়েছে চারটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারির মাধ্যমে।

রয় ফিরে যাওয়ার পর জনি বেয়ারিস্টো ১৫ রান করে ফিরে যান। এরপর ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান এবং বেন স্টোকস দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। মর্গ্যান ২০ বলে ২৮ রান করেন। স্টোকস খেলেন ২১ বলে ২৪ রানের ইনিংস। স্যাম কুরেন অপরাজিত থাকেন ৬* রানে।

ভারতীয় বোলারদের হয়ে এদিন দুটি করে উইকেট নেয় ওয়াশিংটন সুন্দর এবং শার্দুল ঠাকুর। একটি করে উইকেট নেয় ভুবনেশ্বর কুমার এবং যুজবেন্দ্র চাহাল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in