Igor Stimac: শুক্রবার ভারতীয় ফুটবলের গোপন তথ্য ফাঁস করবেন স্টিমাচ! প্রাক্তন কোচের ট্যুইটে জোর জল্পনা

People's Reporter: স্টিমাচ বলেন, আমি নিশ্চিত আমার মতো আপনারাও বিগত কয়েক মাসে ভারতীয় ফুটবল নিয়ে বিরক্ত এবং চিন্তিত। যে ঘটনাগুলির জন্য এমন পরস্থিতি হয়েছে তা জানার অধিকার আপনাদেরও রয়েছে।
ইগর স্টিমাচ
ইগর স্টিমাচছবি - ট্যুইটার

কিছুতেই থামছে না ভারতীয় ফুটবল কর্তৃপক্ষ এবং সদ্য ছাঁটাই হওয়া ভারতীয় ফুটবল দলের কোচ ইগর স্টিমাচের বিবাদ। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবকিছু প্রকাশ্যে আনার কথা জানালেন ক্রোয়েশিয়ান কোচ। শুক্রবার অর্থাৎ আগামীকাল সবকিছু জানা যাবে বলেই তিনি জানিয়েছেন। ভারতীয় কোচ ঠিক কী জানাতে চলেছেন তা নিয়ে জল্পনা তুঙ্গে।

পর পর ব্যর্থতার কারণে সোমবার ভারতের কোচের পদ থেকে সরানো হয়েছে ইগর স্টিমাচকে। মেয়াদ শেষের আগে ছাঁটাইয়ের কারণে বেতন নিয়ে বিতর্ক সৃষ্টি হয় ফুটবল ফেডারেশন এবং স্টিমাচের মধ্যে। পর্যাপ্ত পরিমাণ বেতন না দিলে আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দেন ক্রোয়েশিয়ান কোচ। এবার ভারতীয় ফুটবল নিয়ে কিছু গোপন তথ্য ফাঁস করতে চলেছেন তিনি। বৃহস্পতিবার সকালেই নিজের এক্স হ্যান্ডেলে তেমনই বার্তা দেন স্টিমাচ।

ভারতীয় মিডিয়ার উদ্দেশ্যে স্টিমাচ বলেন, আমি নিশ্চিত আমার মতো আপনারাও বিগত কয়েক মাসে ভারতীয় ফুটবল নিয়ে বিরক্ত এবং চিন্তিত। যে ঘটনাগুলির জন্য এমন পরস্থিতি হয়েছে তা জানার অধিকার আপনাদেরও রয়েছে।

তিনি আরও জানান, আমি একজন সত্যিকারের ভারতীয়। আমি সবরকম ভাবে সাহায্য করার চেষ্টা করেছি। শেষ বারের মতো সমস্ত কিছু বলার সময় এসেছে। সবকিছু প্রকাশ্যে বলবো।

আগামী ২১ জুন দুপুর ২টোর সময় সকলকে বন্ধুত্বপূর্ণ একটি চ্যাট সেশনের আহ্বান জানিয়েছেন ভারতের প্রাক্তন কোচ। সেখানে ইগর স্টিমাচ কী বার্তা দেন সকলে সেদিকেই তাকিয়ে রয়েছেন।

ইগর স্টিমাচ
UEFA EURO 2024: প্রথম দেশ হিসেবে ইউরোর শেষ ১৬-তে জার্মানি!
ইগর স্টিমাচ
FC Barcelona: ১৪ বছরের পথ চলা শেষ, ভারতে সবক'টি অ্যাকাডেমি বন্ধ করতে চলেছে বার্সেলোনা!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in