East Bengal: লাল-হলুদদের হেড কোচের দায়িত্ব নিতে চলেছেন স্টিফেন কনস্টানটাইন

সূত্রের খবর এই সপ্তাহেই ইমামির সঙ্গে আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধতে চলেছে ইস্টবেঙ্গল। চুক্তি সইয়ের দিনেই হেড কোচের নামও ঘোষণা করে দিতে পারে ক্লাব কর্তৃপক্ষ।
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ইস্টবেঙ্গলের নতুন হেড কোচের দায়িত্ব নিতে চলেছেন স্টিফেন কনস্টানটাইন। রবিবার ক্লাবের তরফ থেকে ইংরেজ এই প্রশিক্ষককে চুক্তিপত্র পাঠানো হয়। জানা গিয়েছে লাল-হলুদদের চুক্তিপত্রে স্বাক্ষর করে দিয়েছেন ভারতের জাতীয় দলের প্রাক্তন কোচ। তাই ইস্টবেঙ্গলের কোচ হিসেবে কনস্টানটাইনের নাম ঘোষণা এখন শুধু সময়ের অপেক্ষা।

সূত্রের খবর এই সপ্তাহেই ইমামির সঙ্গে আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধতে চলেছে ইস্টবেঙ্গল। চুক্তি সইয়ের দিনেই হেড কোচের নামও ঘোষণা করে দিতে পারে ক্লাব কর্তৃপক্ষ। গত দুই মরশুমে আইএসএলে কোচ নিয়ে বেশ ভোগান্তিতে পড়তে হয়েছিলো ইস্টবেঙ্গলকে। রবি ফাওলার থেকে শুরু করে মানালো দিয়াজ, মারিও রিভেরারা বিশেষ কিছু করে দেখাতে পারেনি। তাই এই মরশুমে দল গঠনের আগে কোচের জন্য মনোনিবেশ করে লাল-হলুদ শিবির।

প্রাথমিকভাবে হেড কোচের দৌড়ে কনস্টানটাইনের পাশাপাশি ছিলেন পর্তুগালের জর্জ কোস্তা। তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের কোচকে বাদ দিয়ে ভারতে কোচিং করানোর অভিজ্ঞতার নিরিখে ইংরেজ প্রশিক্ষক কনস্টানটাইনকেই বেছে নিয়েছে ইস্টবেঙ্গল।

আসন্ন কলকাতা লীগে অবশ্য ইস্টবেঙ্গলের হেড কোচের ভূমিকায় থাকবেন সন্তোষ ট্রফি জয়ী জর্জ বিনো। শীঘ্রই কলকাতায় পা রাখবেন তিনি। এরপর আইএসএল সহ বাকি মরশুমে কনস্টানটাইনের সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন বিনো।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in