রোনাল্ডোর পাশে দাঁড়িয়ে সংবাদমাধ্যমকে এক হাত নিলেন বিশ্বকাপজয়ী জার্মান তারকা মেসুট ওজিল

ওজিল সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আমি সত্যিই বুঝতে পারছি না ক্রিশ্চিয়ানো সম্পর্কে সংবাদমাধ্যমে এমন নেতিবাচক খবর কোথা থেকে আসছে। সংবাদমাধ্যম শুধু জনপ্রিয়তা বাড়ানোর জন্য এইসব রটিয়ে বেড়াচ্ছে"।
মেসুট ওজিল ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
মেসুট ওজিল ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

চলতি কাতার বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে রয়েছে পর্তুগাল। শেষ ষোলোর ম্যাচে সুইজারল্যান্ডকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা। ভারতীয় সময় শনিবার রাত সাড়ে ৮টায় কোয়ার্টার ফাইনালের ম্যাচে মরক্কোর বিপক্ষে মাঠে নামবে ফার্নান্দো স্যান্টোসের দল। তবে মাঠে দুর্দান্ত প্রদর্শন করলেও পর্তুগিজ শিবিরের মধ্যেকার পরিস্থিতিটা কেমন তা নিয়ে বেশ জল্পনা রয়েছে। তার কারণ অবশ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

পর্তুগিজ মহাতারকাকে নিয়ে নানারকম বিতর্কিত সংবাদ প্রকাশিত হচ্ছে বিভিন্ন সংবাদমাধ্যমে। তার কতটা যে সত্যি তা জানার উপায় নেই। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে প্রথম একাদশে জায়গা না হওয়ায় একাধিক সংবাদমাধ্যম জানায় রোনাল্ডো নাকি পর্তুগিজ শিবির ছেড়ে চলে যাচ্ছেন। পরে আবার পর্তুগালের তরফ থেকেই জানানো হয় খবরটা ভুয়ো। তবে কাতার বিশ্বকাপের মাঝে পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ীকে নিয়ে এমন সব খবর আসছে যা দলের ঐক্যতে ভাঙন ধরানোর জন্য যথেষ্ট। এই পরিস্থিতিতে ক্রিশ্চিয়ানোর পাশে দাঁড়ালেন প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদের সতীর্থ মেসুট ওজিল।

প্রাক্তন জার্মান তারকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "আমি সত্যিই বুঝতে পারছি না ক্রিশ্চিয়ানো সম্পর্কে সংবাদমাধ্যমে এমন নেতিবাচক খবর কোথা থেকে আসছে। সংবাদমাধ্যম শুধু জনপ্রিয়তা বাড়ানোর জন্য এইসব রটিয়ে বেড়াচ্ছে। সেই সব বিশেষজ্ঞ যারা নিজেদের ক্যারিয়ার অনেক আগেই শেষ করে ফেলেছে, তারা শুধু বড় নাম নিয়ে নিজেদের আকর্ষণ বাড়াতে চায়, তারা নেতিবাচক মন্তব্য করে যাচ্ছেন রোনাল্ডোকে নিয়ে।"

ওজিল আরও বলেন," তিনি শীঘ্রই ৩৮ এ পা দেবেন। তাই আশ্চর্যের বিষয় এটাই যে তিনি মরশুমে ৫০ টা করে গোল করেন না? তাকে ২০ বছর ধরে বিশ্বমানের ফুটবল খেলতে দেখে প্রতিটি ফুটবল ভক্তের খুশি হওয়া উচিত। আমি মনে করিনা বর্তমান প্রজন্মের কেউ তার পরিসংখ্যানকে ছুঁতে পারবে। তিনি চিরকাল তার নিজের জায়গায় থাকবেন। ক্রীড়া ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্রিড়াবিদদের একজনের প্রতি আমাদের আরও শ্রদ্ধাশীল হওয়া উচিত।"

২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত তিন মরশুম রোনাল্ডোর পাশাপাশি রিয়াল মাদ্রিদ মাঠ কাঁপিয়েছেন এই জার্মান তারকা। তিনটি মরশুমে ৮০-টির বেশি অ্যাসিস্ট করে গোটা বিশ্বকে একসময় চমকে দিয়েছিলেন ওজিল। তার সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জুটি দেখার মত এক বিষয় ছিল ফুটবলপ্রেমীদের চোখে। রিয়াল মাদ্রিদকে একাধিক ঐতিহাসিক জয় এনে দিয়েছিলেন এই জুটি। রোনাল্ডোর দুর্দিনে তাই সবার আগেই বন্ধুর পাশে দাঁড়ালেন ২০১৪ বিশ্বকাপজয়ী জার্মান মহাতারকা।

মেসুট ওজিল ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
FIFA World Cup 22: বিদায় 'স্টেডিয়াম ৯৭৪' - বিশ্বকাপ শেষেই ভেঙে ফেলা হবে এই স্টেডিয়াম! কিন্তু কেন?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in