বুকে ব্যথা নিয়ে মাঠের মধ্যেই লুটিয়ে পড়লেন কুশল মেন্ডিস, হাসপাতালে ভর্তি লঙ্কান তারকা

ঢাকা টেস্টে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শ্রীলঙ্কান তারকা কুশল মেন্ডিস। লাঞ্চের ঠিক আগের মুহূর্তে বুকের ব্যথাতে মাঠের মধ্যেই লুটিয়ে পড়লেন কুশল। তৎক্ষণাৎ মাঠের মধ্যেই তাঁর প্রাথমিক চিকিৎসা চালানো হয়।
বুকে ব্যথা নিয়ে মাঠের মধ্যেই লুটিয়ে পড়লেন কুশল মেন্ডিস, হাসপাতালে ভর্তি লঙ্কান তারকা
কুশল মেন্ডিসছবি সংগৃহীত

ঢাকা টেস্টে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শ্রীলঙ্কান তারকা কুশল মেন্ডিস। লাঞ্চের ঠিক আগের মুহূর্তে বুকের ব্যথাতে মাঠের মধ্যেই লুটিয়ে পড়লেন কুশল। তৎক্ষণাৎ মাঠের মধ্যেই তাঁর প্রাথমিক চিকিৎসা চালানো হয়। এরপর এই উইকেটরক্ষক ব্যাটারকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

বিসিবির এক কর্তা জানিয়েছেন, "কুশল মেন্ডিসকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না। চিকিৎসকের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।" হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় কুশলকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন শ্রীলঙ্কার টিম ডাক্তার মঞ্জুর চৌধুরী।

ঘটনাটি ঘটেছে প্রথম সেশন অর্থাৎ লাঞ্চের ঠিক আগের ওভারে। ২৩তম ওভারের প্রথম বলের মাথায় হঠাৎই মাঠের মধ্যেই বসে পড়েন কুশল মেন্ডিস। অল্প সময় বাদেই মাঠের মধ্যে শুয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসার জন্য দৌড়ে আসেন ফিজিওরা। তবে পরিস্থিতি গুরুতর দেখে তৎক্ষণাৎ তাঁকে মাঠের বাইরে নিয়ে গিয়ে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কুশলের জায়গায় এখন ফিল্ডিং করছেন কামিন্দু মেন্ডিস।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in