শ্রীলঙ্কান মহিলা ক্রিকেট দলের পাকিস্তান সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত
শ্রীলঙ্কান মহিলা ক্রিকেট দলফাইল ছবি সংগৃহীত

শ্রীলঙ্কান মহিলা ক্রিকেট দলের পাকিস্তান সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত

শ্রীলঙ্কান দলের কোচ হাসান তিলকারত্নে বুধবার সাংবাদিক সম্মেলনে জানান, "এটা হতাশাজনক যে সিরিজটা হচ্ছে না। সিরিজটি পাকিস্তানের তরফেই বাতিল কর হয়েছে। কারণ তাদের লজিস্টিক নিয়ে কিছু সমস্যা হচ্ছে।"

অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হলো শ্রীলঙ্কান মহিলা ক্রিকেট দলের পাকিস্তান সফর। বুধবার শ্রীলঙ্কান দলের কোচ হাসান তিলকারত্নে এমনটাই জানিয়েছেন। ১৫ অক্টোবর পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিলো শ্রীলঙ্কান দলের। তবে তা আর হচ্ছে না। জানা গিয়েছে পাকিস্তানের তরফ থেকেই এই দ্বিপাক্ষিক সিরিজ বাতিল করা হয়েছে।

তিলকারত্নে বুধবার সাংবাদিক সম্মেলনে জানান, "এটা হতাশাজনক যে সিরিজটা হচ্ছে না। সিরিজটি পাকিস্তানের তরফেই বাতিল কর হয়েছে। কারণ তাদের লজিস্টিক নিয়ে কিছু সমস্যা হচ্ছে।"

স্থগিত হয়ে যাওয়া তিন ম্যাচের ওডিআই সিরিজটি আয়োজিত হলে তা শ্রীলঙ্কান মহিলা দলের প্রথম পাকিস্তান সফর হতো দ্বিপাক্ষিক সিরিজ হতো। ১৯৯৮ সাল থেকে দুই দেশ ক্রিকেট খেললেও দ্বিপাক্ষিক সিরিজে পাকিস্তানে একে অপরের মুখোমুখি হয়নি কখনও। ২০০৬ সালে শ্রীলঙ্কার মহিলা দল পাকিস্তান সফর করলেও করাচিতে সেই টুর্নামেন্ট ছিলো এশিয়া কাপের।

উল্লেখ্য, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড পাকিস্তান সফর বাতিল করায় অনেক সমালোচনার সৃষ্টি হয়েছে। নিউজিল্যান্ড পাকিস্তানে এসে ম্যাচ শুরুর কিছু সময় আগে জানায় তারা খেলবে না। নিরাপত্তাজনিত কারণে তারা দেশে ফিরে যাবে। এরপর কিউইদের রাস্তায় হেঁটে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে পাকিস্তান সফর বাতিল ঘোষণা করা হয় ইংল্যান্ডের পুরুষ এবং মহিলা দলের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in