T-20 World Cup: ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করলো শ্রীলঙ্কা, দীর্ঘদিন পর দলে দীনেশ চন্দীমাল
ছবি - সংগৃহীত

T-20 World Cup: ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করলো শ্রীলঙ্কা, দীর্ঘদিন পর দলে দীনেশ চন্দীমাল

এছাড়াও চোট কাটিয়ে দ্বীপরাষ্ট্রের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন উইকেট রক্ষক ব্যাটসম্যান কুশল পেরেরা।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করলো শ্রীলঙ্কা। দলের অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে দুসন সনাকার হাতে। দীর্ঘদিন পর সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে শ্রীলঙ্কান দলে জায়গা হলো দিনেশ চন্দীমালের। এছাড়াও চোট কাটিয়ে দ্বীপরাষ্ট্রের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন উইকেট রক্ষক ব্যাটসম্যান কুশল পেরেরা। কয়েকদিন আগেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অভিষেক ম্যাচেই ৪ উইকেট নিয়ে আলো ছড়িয়েছেন মহেশ থিকশানা। তিনিও রয়েছেন ১৫ জনের ঘোষিত স্কোয়াডে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার স্কোয়াড:

দসুন সনাকা(অধিনায়ক), ধনঞ্জয় ডি সিলভা, কুশল পেরেরা, দীনেশ চন্দীমাল, অভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাক্সা, চরিথ আসালাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, কামিন্দু মেন্ডিস, চামিকা করুনারত্নে, নুয়ান প্রদীপ, দুষ্মন্ত চামিরা, প্রভীন জয়িক্রমা, লাহিরু মধুশঙ্কা, মহেশ থিকশানা।

রিজার্ভ ক্রিকেটার: লাহিরু কুমারা, বিনুরা ফার্নান্দো, আকিলা ধনঞ্জয়, পুলিনা থারাঙ্গা।

১৫ জনের চূড়ান্ত দলের পাশাপাশি চার রিজার্ভ ক্রিকেটারকেও বিশ্বকাপের জন্য নিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। দসুন সনাকার ব্রিগেড আগামী ১৮ ই অক্টোবর গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামবে নামিবিয়ার বিপক্ষে। সুপার ১২ পর্যায়ে জায়গা করে নেওয়ার জন্য গ্রুপ এ-তে শীর্ষ দুই স্থানের মধ্যে জায়গা করে নিতে হবে তাদের। নামিবিয়া ছাড়াও শ্রীলঙ্কার সাথে গ্রুপ এ-তে রয়েছে আয়ারল্যান্ড এবং নেদারল্যান্ড।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in