Sandesh Jhingan: জল্পনার অবসান, ইস্টবেঙ্গলের বদলে বেঙ্গালুরুতে সই সন্দেশ ঝিঙ্গনের

ভারতীয় ডিফেন্ডার রবিবার সই করলেন বেঙ্গালুরু এফসিতে। নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর প্রকাশ্যে আনলেন ক্লাব কর্তৃপক্ষ। চলতি বছরে সুনীলের সাথেই মাঠ কাঁপাতে দেখা যাবে সন্দেশকে।
বেঙ্গালুরুতে সই সন্দেশ ঝিঙ্গনের
বেঙ্গালুরুতে সই সন্দেশ ঝিঙ্গনেরছবি সৌজন্যে বেঙ্গালুরু এফ সি ট্যুইটার হ্যান্ডেল

সমস্ত জল্পনা উড়িয়ে বেঙ্গালুরু এফ সি তে সই করলেন তারকা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গানইস্টবেঙ্গলের পক্ষ থেকে চেষ্টা চালিয়েও কোনও লাভ হল না।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল এই মরসুমে সন্দেশ ইস্টবেঙ্গলের হয়ে রক্ষণভাগের নেতৃত্ব দেবেন। ইস্টবেঙ্গল সমর্থকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন দলে সন্দেশের যোগ দেবার খবরে। কিন্তু সেই আশায় জল ঢেলে ভারতীয় ডিফেন্ডার রবিবার সই করলেন বেঙ্গালুরু এফসিতে। নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর প্রকাশ্যে আনলেন ক্লাব কর্তৃপক্ষ। চলতি বছরে সুনীলের সাথেই মাঠ কাঁপাতে দেখা যাবে সন্দেশকে।

উল্লেখ্য, জুলাইতে সবুজ-মেরুন শিবির ছাড়েন সন্দেশ। তারপর থেকেই বেঙ্গালুরু ও ইস্টবেঙ্গল দুই দলই ঝাঁপায় সন্দেশকে পেতে। এর আগেও একবার তিনি সুনীলের ক্লাবে খেলেছেন। কেরালা ব্লাস্টার্স-র হয়ে খেলতে খেলতে লোনে বেঙ্গালুরুতে যান। এদিন নতুন চুক্তি করার পর তিনি বলেন, অনেক আলোচনার পর আমি বেঙ্গালুরুতে সই করেছি। সুনীলের সাথে কথা বলেই এই সিদ্ধান্ত গ্রহণ করি।

যদিও এটিকে মোহনবাগান থেকে আগেই ব্লুজে সই করেন রয় কৃষ্ণা ও প্রবীর দাস। বিদেশী ক্লাব সিবেনিকের হয়েও খেলেছেন সন্দেশ। দেশে ফিরে যোগ দেন সবুজ-মেরুনে। বাগান কোচ ফেরান্দো নতুন করে তাঁকে সই করানোর আগ্রহ দেখাননি। কোচের সিদ্ধান্তকে মাথায় রেখে পুনরায় চুক্তি করেনি ক্লাব।

অন্যদিকে লাল-হলুদ সমর্থকরা আশাহত হলেও চলতি মরসুমে বেশ শক্তিশালী দল হিসেবেই আইএসএল খেলবে ইস্টবেঙ্গল। লাল হলুদের নতুন কোচ হয়েছেন স্টিফেন কনস্টান্টাইন। তিনি দাবি করেছেন এবারে নতুন ইস্টবেঙ্গলকে দেখবে দর্শকরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in