ইকো, ইসিজিতে ধরা পড়ল সমস্যা, কাল অ্যাঞ্জিওগ্রাম হবে সৌরভ গাঙ্গুলির

এর আগে ২ জানুয়ারি জিম করতে গিয়ে হঠাৎই ব্ল্যাক আউট হয়ে পড়ে যান সৌরভ গাঙ্গুলি। তাঁর হৃদধমনীতে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছিল।
ইকো, ইসিজিতে ধরা পড়ল সমস্যা, কাল অ্যাঞ্জিওগ্রাম হবে সৌরভ গাঙ্গুলির
সৌরভ গাঙ্গুলিফাইল ছবি সংগৃহীত

ফের অসুস্থ বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার দুপুরে আচমকা বুকে ব্যথা অনুভব করেন তিনি। ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনজন চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ গাঙ্গুলি। ইতিমধ্যেই ইকো কার্ডিয়োগ্রাম ও ইসিজি করা হয়েছে তাঁর। তাতে সমস্যা ধরা পড়েছে। আগামীকাল তাঁর অ‍্যাঞ্জিয়োগ্রাম করা হবে।

গত ২ জানুয়ারি জিম করতে গিয়ে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। তখনই পরিবারের সদস্যরা তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসক টিম পরীক্ষার পর জানায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর হৃদধমনীতে তিনটি ব্লকেজ পাওয়া যায়। একটি স্টেন্ট বসিয়ে একটি ব্লকেজ খোলাও হয়। চারদিন উডল্যান্ডসে থাকার পর সুস্থ হয়েই বাড়ি ফেরেন তিনি। বাকি দুটি স্টেন্ট বসানো নিয়ে সিদ্ধান্ত নেওয়া না হলেও চিকিৎসকদের তত্ত্বাবধানে বাড়িতেই ছিলেন বিসিসিআই সভাপতি। তবে বুধবার দুপুরে আবার বুকে ব্যথা অনুভব করায় উদ্ধেগ বাড়ে পরিবারের। দেরী না করে গ্রিন করিডর করে 'দাদা'-কে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in