'শারাপোভা ঠিকই বলেছিলেন', কৃষক আন্দোলনের পাশে না থাকায় শচীন তেন্ডুলকরের সমালোচনায় মুখর নেটদুনিয়া
মারিয়া শারাপোভা ও শচীন তেন্ডুলকরফাইল ছবি ট্যুইট থেকে সংগৃহীত

'শারাপোভা ঠিকই বলেছিলেন', কৃষক আন্দোলনের পাশে না থাকায় শচীন তেন্ডুলকরের সমালোচনায় মুখর নেটদুনিয়া

কৃষক আন্দোলনে কৃষকদের পাশে না থাকায় শচিন তেন্ডুলকরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটাগরিকরা। এবার রাশিয়ান টেনিস স্টার মারিয়া শারাপোভার কাছে ক্ষমাও চাইলেন এই নেটাগরিকরাই। শচিনের ব্যবহারের জন্য শারাপোভার কাছে ক্ষমা চাওয়ার বিষয়টিও সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে দিয়েছেন এই নেটাগরিকরা।

২০১৫ সালে এক সাক্ষাৎকারে শচিনকে চেনেন না বলে জানিয়েছিলেন শারাপোভা। সেই সময়, শারাপোভার এই মন্তব্যের তীব্র সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। এবার শচিনের আচরণে ক্ষেপে গিয়ে, সেইসব নেটাগরিকরাই আজ শারাপোভার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন। এর মধ্যে কেরলের বহু নাগরিক রয়েছেন।অনেকেই আবার শারাপোভাকে 'ঈশ্বরের নিজের দেশ' কেরলে আমন্ত্রণ জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে মালায়লামে লেখা হয়েছে, 'শারাপোভা, আপনি শচীনের ব্যাপারে একদম ঠিক ছিলেন। তিনি এমন কোনও গুণী ব্যক্তি নন, যাকে আপনার চিনতে হবে।' একইভাবে দক্ষিণী ভাষায় শতাধিক মেসেজ আসে। এরপরই বুধবার টেনিস স্টার একটি টুইট করে জানিয়েছেন, 'কেউ কি সেই বছরটা নিয়ে ধন্দ্বে রয়েছেন?'

কৃষক আন্দোলন নিয়ে আন্তর্জাতিক ব্যক্তিত্বরা সরকারকে আক্রমণ করতে শুরু করায় শচিন ও বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীরা তার প্রতিবাদ করেছিলেন। আর তারপরেই তাদের সোশ্যাল মিডিয়া উপচে পড়তে শুরু করে সাধারণের টুইট বাক্যবাণে। বিশেষ করে তেন্ডুলকরের টুইট নিয়ে তাঁর ভক্তরাই তাঁকে ক্রমাগত বিঁধে চলেছেন।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in