Serie A: গুরুত্বপূর্ণ ম্যাচে ফিওরেন্তিনার বিরুদ্ধে স্বস্তির জয় নাপোলির
নাপোলি এফ সি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

Serie A: গুরুত্বপূর্ণ ম্যাচে ফিওরেন্তিনার বিরুদ্ধে স্বস্তির জয় নাপোলির

এখন লড়াই চলছে শীর্ষ চারে শেষ করে চ্যাম্পিয়নস লীগের টিকিট পাওয়ার। ইন্টার ছাড়াও দ্বিতীয় স্থানে থাকা আটলান্টা ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে চ্যাম্পিয়নস লীগে খেলা। লড়াই জারি বাকি দুই দল নিয়ে।

সিরি আ'তে গুরুত্বপূর্ণ ম্যাচে স্বস্তির জয় পেয়েছে নাপোলি। ফিওরেন্তিনার বিরুদ্ধে ২-০ ব্যবধানে জয় ছিনিয়ে নিয়ে চ্যাম্পিয়নস লীগের দৌড়ে টিকে থাকলো তারা। ইতালিয়ান লীগে চ্যাম্পিয়ন নিশ্চিত হয়ে গেছে আগেই। অ্যান্টেনিও কন্তের ইন্টার মিলান জিতেছে চলতি মরশুমের শিরোপা। এখন লড়াই চলছে শীর্ষ চারে শেষ করে চ্যাম্পিয়নস লীগের টিকিট পাওয়ার। ইন্টার ছাড়াও দ্বিতীয় স্থানে থাকা আটলান্টা ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে চ্যাম্পিয়নস লীগে খেলা। লড়াই জারি বাকি দুই দল নিয়ে।

৩৭ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে নাপোলি। এক পয়েন্ট কম নিয়ে তার ঠিক নীচে রয়েছে জুভেন্তাস। কিন্তু জুভেন্তাস খেলে ফেলেছে ৩৭ টি ম্যাচ। তাই সবচেয়ে ঝুঁকিতে রয়েছে বিয়াঙ্কোনেরিরা। এই দশকে প্রথম বারের জন্য চ্যাম্পিয়নস লীগের রাস্তা বন্ধ হয়ে যেতে পারে তাদের। অন্যদিকে পঞ্চম স্থানে থাকা মিলান খেলেছে ৩৬ টি ম্যাচ এবং তাদের পয়েন্ট জুভেন্তাসের সঙ্গে সমান।

নাপোলির আর একটি ম্যাচ রয়েছে হেলাস ভেরোনার বিরুদ্ধে। অন্যদিকে জুভেন্তাসের শেষ ম্যাচে প্রতিপক্ষ বলোগনা। এসি মিলানের দুটি ম্যাচ রয়েছে ক্যাগলিয়ারি এবং আটলান্টার বিপক্ষে। প্রতিটি দলেরই জয়ের কোনো বিকল্প নেই।

আজ ফিওরেন্তিনার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে দশ জনের নাপোলির জয় পেতে কোনো অসুবিধা হয়নি। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে লরেঞ্জো ইনসাইনের গোলে এগিয়ে যায় নাপোলি। দ্বিতীয় গোলটি আসে ৬৭ মিনিটে। ফিওরেন্তিনার লরেঞ্জো ভেনুতি আত্মঘাতী গোল করে নাপোলির লীড বাড়ান। ২-০ ব্যবধানে গুরুত্বপূর্ণ ম্যাচে সহজ জয় আসে জেন্নারো গাত্তুসোর দলে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in