রোনাল্ডোর গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত পয়েন্ট খোয়ালো জুভেন্তাস

পয়েন্ট খুইয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে জুভেন্তাস। ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট তাদের। ২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান লীগ টেবিলের শীর্ষে, ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এসি মিলান।
রোনাল্ডোর গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত পয়েন্ট খোয়ালো জুভেন্তাস
ছবি জুভেন্তাসের টুইটার থেকে সংগৃহীত

ইতালিয়ান সিরি আ'তে আবারও হোঁচট খেলো জুভেন্তাস। রোনাল্ডোর গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ভেরোনার বিরুদ্ধে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো তাদের। গুরুত্বপূর্ণ এই ম্যাচ শেষ হয়েছে ১-১ ব্যবধানে।

এদিন গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে এগিয়ে যায় বিয়াঙ্কোনেরিরা। ফ্রেডরিকো চিয়েসার বাড়ানো পাস থেকে গোল করে পিরলোদের এগিয়ে দেন পর্তুগীজ সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চলতি সিরি আ'তে এটি রোনাল্ডোর ১৯ তম গোল। ইতালিয়ান লীগে সর্বোচ্চ গোলদাতার দৌড়ে তিনি রোমেলু লুকাকুকে পেছনে ফেলে এগিয়ে গিয়েছেন ২ গোলের লীডে।

রোনাল্ডোর গোলে এগিয়ে গেলেও ৭৭ মিনিটে অ্যান্টনি বারাক গোল করে হেলাস ভেরোনাকে লীড এনে দেন। শেষ পর্যন্ত অনেক চেষ্টা করেও জুভেন্তাস আর গোলের দেখা পায়নি। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ওল্ড লেডিদের।

পয়েন্ট খুইয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানেই থাকলো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট আন্দ্রে পিরলোদের। ২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান লীগ টেবিলের শীর্ষে এবং ২৩ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এসি মিলান। চতুর্থ স্থানে রয়েছে রোমা। তাদের পয়েন্ট ২৩ ম্যাচে ৪৪। অন্যদিকে হেলাস ভেরোনা ২৪ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে রয়েছে লীগ টেবিলের নবম স্থানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in