রিয়েল মাদ্রিদে মেয়াদ শেষ, প্যারিস সাঁ জার্মেইনে যোগ দিলেন সার্জিও রামোস

পিএসজির সাথে চুক্তিবদ্ধ হওয়ার পর ক্লাবটির অফিসিয়াল ওয়েবসাইটে রামোস জানান, "প্যারিস সাঁ জার্মেইনে যোগ দিয়ে আমি খুব খুশি। আমার জীবনে এটা একটা বড় সুযোগ, একটা নতুন চ্যালেঞ্জ। আর এই দিনটা কখনো ভুলবো না
রিয়েল মাদ্রিদে মেয়াদ শেষ, প্যারিস সাঁ জার্মেইনে যোগ দিলেন সার্জিও রামোস
সার্জিও রামোসছবি সার্জিও রামোসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

গুঞ্জন শুরু হয়েছিলো আগেই। এবার অফিসিয়ালি ঘোষণা এসেই গেলো। রিয়েল মাদ্রিদে মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর ফ্রি এজেন্ট হিসেবে লিগ ওয়ান জায়ান্ট প্যারিস সাঁ জার্মেইনের সাথে দু'বছরের চুক্তিতে স্বাক্ষরিত করলেন সার্জিও রামোস। পার্ক দেস প্রিন্সেসে ২০২৩ সাল পর্যন্ত খেলবেন এই বিশ্বকাপ জয়ী স্প্যানিশ সেন্টার-হাফ।

পিএসজির সাথে চুক্তিবদ্ধ হওয়ার পর ক্লাবটির অফিসিয়াল ওয়েবসাইটে রামোস জানান, "প্যারিস সাঁ জার্মেইনে যোগ দিয়ে আমি খুব খুশি। আমার জীবনে এটা একটা বড় সুযোগ, একটা নতুন চ্যালেঞ্জ। আর এই দিনটা কখনো ভুলবো না। আমি খুব গর্বিত এই উচ্চাকাঙ্খী প্রকল্পে অন্তর্ভুক্ত হতে পেরে, অনেক গ্রেট ফুটবলারদের স্কোয়াডে জায়গা করে নিতে পেরে। আমি পিএসজিকে এগিয়ে নিয়ে যেতে চাই এবং যতটা সম্ভব বেশি ট্রফি জেতাতে চাই।"

পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি বলেন," আজ প্যারিস আমন্ত্রণ জানাচ্ছে এ যুগের অন্যতম সেরা ফুটবলারকে। আমরা খুবই গর্বিত এটা ঘোষণা করে যে, সার্জিও রামোস আমাদের দলে যোগ দিয়েছেন।"

সেভিয়া থেকে ২০০৫ সালে রিয়েল মাদ্রিদে যোগ দেন রামোস। স্প্যানিশ জায়ান্টদের হয়ে তাঁর ঝুলিতে শিরোপার শেষ নেই। পাঁচটি লা লিগা টাইটেল সহ জিতেছেন চারটি চ্যাম্পিয়নস লীগ শিরোপা। এছাড়াও দু'বার কোপা দেল রে, তিন বার উয়েফা সুপার কাপ, চার বার ক্লাব বিশ্বকাপ সহ চার বার স্প্যানিশ সুপার কাপ জিতেছেন তিনি। রিয়েলের হয়ে ৬৭১ ম্যাচে ১০১ গোল করেছেন এই ডিফেন্ডার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in