এশিয়া কাপের আগে বড় ধাক্কা পাক শিবিরে, ছিটকে গেলেন বাবরদের প্রধান পেসার

চোটের কারণে ছিটকে গিয়েছেন বাবার আজমদের পেস বিভাগের প্রধান অস্ত্র শাহিন আফ্রিদি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে এই শাহিনের হাতেই নাস্তানাবুদ হতে হয় টিম ইন্ডিয়াকে।
পাকিস্তান টীম
পাকিস্তান টীম ফাইল ছবি

এশিয়া কাপের আগে বড় ধাক্কা খেলো পাকিস্তান শিবির। চোটের কারণে ছিটকে গিয়েছেন বাবার আজমদের পেস বিভাগের প্রধান অস্ত্র শাহিন আফ্রিদি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে এই শাহিনের হাতেই নাস্তানাবুদ হতে হয় টিম ইন্ডিয়াকে। তবে এবার এশিয়া কাপে আর ভারতের বিরুদ্ধে নামা হচ্ছে না পাক স্পিড স্টারের। ডান হাঁটুর লিগামেন্টে চোটের জেরে আপাতত চার-ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হচ্ছে তাঁকে।

শ্রীলঙ্কা সফরে গিয়ে প্রথম টেস্টেই চোট পেয়েছিলেন শাহিন। এরপর আর খেলতে পারেননি তিনি। সেই চোট এতোটাই গুরুতর যে এশিয়া কাপ থেকে ছিটকে যেতে হলো তাঁকে। শুধু এশিয়া কাপেই নয় ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজও মিস করবেন এই পাক পেসার।

এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ায় বেশ হতাশ হয়ে পড়েছেন শাহিন। পিসিবি চিফ মেডিকেল অফিসার ডাক্তার নজিবুল্লাহ সুমরো বলেছেন, "আমি শাহিনের সঙ্গে কথা বলেছি এবং তিনি এই খবরে বোধহয় বিরক্ত। তবে তিনি একজন সাহসী যুবক, যিনি নিজের দেশ এবং দলের সেবা করার জন্য দৃঢ় ভাবে ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছেন।"

ভারত যেমন তাদের প্রধান বোলার জসপ্রীত বুমরাহকে পাচ্ছে না এশিয়া কাপে, পাকিস্তানও পাচ্ছে না শাহিনকে। রিহ্যাব শেষ করে পাকিস্তান স্কোয়াডে থাকবেন শাহিন। শীঘ্রই তাঁর পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in