IPL: নাটকীয় ম্যাচে হায়দরাবাদকে রুখে দিলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর
সানরাইজারস হায়দারাবাদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

IPL: নাটকীয় ম্যাচে হায়দরাবাদকে রুখে দিলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

নাটকীয় ম্যাচে হায়দরাবাদকে রুখে দিলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৫০ রানের লক্ষ্য মাত্রা তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রানই সংগ্রহ করতে পেরেছে সানরাইজার্সরা। টান টান উত্তেজনায় ৬ রানে ম্যাচ জিতে নিলো বিরাট বাহিনী।

চেন্নাইয়ে দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে শুরুতে ঋদ্ধিমান সাহার(১)উইকেট হারালেও ডেভিড ওয়ার্নার এবং মণীশ পান্ডে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয় উইকেটে ৮৩ রান যোগ করে এই জুটি। তবে ওয়ার্নার ৩৭ বলে ৫৪ রানের অনবদ্য ইনিংস খেলে ফিরে যাওয়ার পরেই ধস নামে সানরাইজার্স শিবিরে। মিডিল অর্ডারে কোনো ব্যাটসম্যান দাঁড়াতেই পারেনি।

মণীশ পান্ডে ৩৯ বলে ৩৮ রান করেন। জনি বেয়ারিস্টো (১২), আব্দুল সামাদ(০),বিজয় শঙ্কর (৩),জেশন হোল্ডাররা (৪) কেউই দাঁড়াতে পারেনি। রশিদ খান(১৭)শেষে লড়াই চালিয়েও দলকে কাঙ্খিত জয় এনে দিতে পারেনি।

আরসিবির হয়ে ২ ওভারে ৭ রান দিয়ে ৩ টি উইকেট তুলে নিলেন শাহবাজ আহমেদ। ৪ ওভারে ২৫ করে রান দিয়ে দুটি করে উইকেট তুলে নিলেন মহম্মদ সিরাজ এবং হার্শেল পাটেল। কাইল জেমিসন নিলেন এক উইকেট।

আরসিবির হয়ে এদিন ওপেনার দেবদূত পাড়িক্কেল (১১) এবং তিন নম্বরে ব্যাট করতে আসা শহবাজ আহমেদ (১৪) তাড়াতাড়ি ফেরত যান। ৪৭ রানে দু উইকেট হারানোর পর অবশ্য কামব্যাক করে বিরাটরা। গ্লেন ম্যাক্সওয়েল এবং বিরাট জুটি দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। তবে বিরাট ৩৩ রান করে ফিরে যাওয়ার পর অন্যদিকে ম্যাক্সওয়েল দাঁড়িয়ে থাকলেও মিডিল অর্ডারে কোনো ব্যাটসম্যান সঙ্গ দিতে পারেনি।

প্রোটিয়া সুপারস্টার এ বি ডিভিলিয়ার্স মাত্র ১ রানেই ফিরে যান। ওয়াশিংটন সুন্দর করেন ৮ রান। ড্যানিয়েল ক্রিশ্চিয়ান এবির মতোই ১ রান করেন। জেমিসন ৯ বলে ১২ রান যোগ করেন। একা লড়াই চালিয়ে গিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। ইনিংসের শেষ বলে আউট হওয়ার আগে দলকে সম্মানজনক জায়গায় নিয়ে যান তিনি। এই অজি অলরাউন্ডার ৪১ বলে ৫৯ রানের দুরন্ত ইনিংস খেললেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in