Roy Krishna: জল্পনার অবসান, এটিকে মোহনবাগান ছাড়লেন রয় কৃষ্ণা

২০১৯ সালে এটিকেতে যোগ দিয়েছিলেন কৃষ্ণা। অনবদ্য দক্ষতায় তিনি হয়ে উঠেছিলেন বাগানের নয়নের মণি। আইএসএলে ৫২ ম্যাচ খেলে ৩৩ টি গোল করেছেন এবং ১৩ টি গোল করেছেন এই ৩৪ বর্ষীয় ফিজির তারকা।
Roy Krishna: জল্পনার অবসান, এটিকে মোহনবাগান ছাড়লেন রয় কৃষ্ণা
রয় কৃষ্ণা ফাইল ছবি

সমস্ত জল্পনার অবসান। ডেভিড উইলিয়ামস, প্রবীর দাসের পর এবার এটিকে মোহনবাগান ছাড়লেন ফিজিয়ান তারকা রয় কৃষ্ণা। শুক্রবার এটিকে মোহনবাগানের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণার মেরিনার্সদের ছাড়ার খবর প্রকাশ করা হয়। সদ্য প্রয়াত জনপ্রিয় সঙ্গীত শিল্পী কে কে'র 'পল' গান দিয়ে বানানো এক রিলেতে বিদায় জানানো হলো দলের গোল মেশিনকে।

চলতি বছরে নিজের সেরাটা দিতে পারেননি রয় কৃষ্ণা। শোনা যাচ্ছিলো ফিজিয়ান তারকাতে মোহভঙ্গ হয়েছে এটিকে মোহনবাগানের। কৃষ্ণাও ব্যাপারটা বুঝতে পেরে নতুন দল খোঁজা শুরু করে দিয়েছিলেন আগে থেকেই। এবার অফিসিয়ালি কৃষ্ণাকে ছেড়ে দেওয়ার ঘোষণা এসেই গেলো। মোহনবাগান ছেড়ে তারকা ফুটবলারের গন্তব্য কোথায় হবে সে সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি।

ওয়েলিংটন ফিনিক্স থেকে ২০১৯ সালে এটিকেতে যোগ দিয়েছিলেন কৃষ্ণা। তারপর খেলেন এটিকে মোহনবাগানের হয়ে। অনবদ্য দক্ষতায় তিনি হয়ে উঠেছিলেন বাগানের নয়নের মণি। আইএসএলে ৫২ ম্যাচ খেলে ৩৩ টি গোল করেছেন এবং ১৩ টি গোল করেছেন এই ৩৪ বর্ষীয় ফিজির তারকা।

কৃষ্ণা বাগান ছাড়ার ইঙ্গিত দেওয়ার সাথে সাথেই আইএসএলের একাধিক ক্লাব তাঁকে অফার দিতে থাকে বলে জানা যায়। সবার প্রথমে এফসি গোয়ার তরফ থেকে বার্ষিক ২ কোটি টাকার চুক্তিতে কৃষ্ণাকে অফার দেওয়া হয় বলে জানা গিয়েছে। এছাড়াও ইনভেস্টর পেয়ে কৃষ্ণাকে পাওয়ার জন্য ইস্টবেঙ্গলও ঝাঁপাচ্ছে বলে শোনা যাচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in