রোনাল্ডোর জোড়া গোল, কোপা ইতালিয়ার ফাইনালের কাছাকাছি জুভেন্টাস

রোনাল্ডোর জোড়া গোল, কোপা ইতালিয়ার ফাইনালের কাছাকাছি জুভেন্টাস
জুভেন্টাস ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কোপা ইতালিয়ার ফাইনালের দরজা অনেকটাই খুলে গেলো জায়ান্ট জুভেন্তাসের। গতরাতে সেমিফাইনালের প্রথম লীগে ইন্টারের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ২-১ ব্যবধানে জিতেছে তারা। বিয়াঙ্কোনেরিদের জয়ের নায়ক সেই পর্তুগীজ সেনসেশন। রোনাল্ডোর জোড়া গোলই অ্যান্টেনিও কন্তের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ জয় এনে দিয়েছে আন্দ্রে পিরলোকে।

মিলানের সান সিরোতে অর্থাৎ ইন্টারের ঘরের মাঠে দুই জায়ান্টের লড়াই নিয়ে উত্তেজনার পারদ ছিলো তুঙ্গে। এদিন প্রথমার্ধের শুরুতেই এগিয়ে যায় ইন্টার। নিকোলো বারেল্লার বাড়ানো নিখুঁত পাস থেকে দুরন্ত গোল করে কন্তের মুখে হাসি ফোটান আর্জেন্টাইন তারকা লউটারো মার্টিনেজ।

ইন্টার এগিয়ে থাকলেও বেশিক্ষণ সেই লীড ধরে রাখতে পারেনি। ২৪ মিনিটেই ডি বক্সের ভেতরে জুয়ান কুয়াদ্রাদোকে ফাউল করে বসেন অ্যাসলে ইয়ং। উপহার পাওয়া পেনাল্টি থেকে গোল করে ওল্ড লেডিদের সমতা এনে দেন রোনাল্ডো।

জুভেন্তাসের স্কোর লাইনে দ্বিতীয় তথা জয়সূচক গোলটি যোগ হয় ম্যাচের ৩৫ মিনিটে। ইন্টারের ভুলেই তাদের ডিফেন্স ও গোলকিপারকে বোকা বানিয়ে নিজের দ্বিতীয় গোলটি করেন সি আর সেভেন। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল হয়নি। ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বিয়াঙ্কোনেরিরা।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in