৩৬-এও অনবদ্য রোনাল্ডো, রোমাকে হেলায় হারালো জুভেন্টাস
জুভেন্টাসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

৩৬-এও অনবদ্য রোনাল্ডো, রোমাকে হেলায় হারালো জুভেন্টাস

মাত্র ২ দিন হলো ৩৬ বছরে পা দিয়েছেন পর্তুগীজ সেনসেশন রোনাল্ডো। এই বয়সে এসে অধিকাংশ ফুটবলারই যেখানে জুতো জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিয়ে ফেলেন, সেখানে গোলের খিদে যেন কিছুতেই কমছে না সিআর সেভেনের। গতরাতে সিরি আ'তে শক্তিশালী রোমার বিরুদ্ধে মাঠে নেমেছিলো জুভেন্তাস। এই ম্যাচে গোল করতে রোনাল্ডো সময় নিলেন মাত্র ১৩ মিনিট। গুরুত্বপূর্ণ ম্যাচে রোমাকে ২-০ ব্যবধানে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে বিয়াঙ্কোনেরিরা।

প্রথমার্ধের ১৩ মিনিটেই ওল্ড লেডিদের এগিয়ে দেন রোনাল্ডো। আলভারো মোরাতার বাড়ানো পাস ডি বক্সের বাইরে নাগাল দেয় ক্রিশ্চিয়ানোকে। সেখান থেকে বাঁ পায়ের মাপা জোরালো শটে রোমার জালে বল জড়িয়ে সেলিব্রেশন শুরু করেন তিনি। ১-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ হয় পিরলোদের।

জুভেন্তাসের স্কোর লাইনে দ্বিতীয় গোলটি যোগ হয় ম্যাচের ৬৯ মিনিটে। দেজান কুলুসেভস্কির বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল জড়িয়ে দেন রোমা ডিফেন্ডার রজার ইবানেজ। ২-০ ব্যবধানে জয় অর্জন করে জুভেন্তাস।

এই জয়ের ফলে ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে জুভেন্তাস। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রোমা। শীর্ষে রয়েছে ইন্টার মিলান। ২১ ম্যাচে তাদের সংগ্রহ ৪৭ পয়েন্ট। ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এসি মিলান।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in