Roland Garros: সহজ জয়ে ফ্রেঞ্চ ওপেনের চতুর্থ রাউন্ডে নোভাক জকোভিচ, রাফায়েল নাদাল

আলজাজ বেদেনেকে স্ট্রেট সেটে হারিয়ে চতুর্থ রাউন্ডে পৌঁছালেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জকোভিচ। আর রোলাঁ গারোর 'ক্লে কোর্টের রাজা' নাদাল পৌঁছালেন ডাচ খেলোয়াড় বোটিক ভ্যান ডি জ্যান্ডশোলপকে হারিয়ে।
Roland Garros: সহজ জয়ে ফ্রেঞ্চ ওপেনের চতুর্থ রাউন্ডে নোভাক জকোভিচ, রাফায়েল নাদাল
নোভাক জকোভিচ ও রাফায়েল নাদালফাইল ছবি রোলাঁ গারো ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

রোলাঁ গারোর চতুর্থ রাউন্ডে পৌঁছে গেলেন ওপেন এরার দুই মহাতারকা নোভাক জকোভিচ এবং রাফায়েল নাদাল। আলজাজ বেদেনেকে স্ট্রেট সেটে হারিয়ে চতুর্থ রাউন্ডে পৌঁছালেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জকোভিচ। আর রোলাঁ গারোর 'ক্লে কোর্টের রাজা' নাদাল পৌঁছালেন ডাচ খেলোয়াড় বোটিক ভ্যান ডি জ্যান্ডশোলপকে হারিয়ে।

এটিপি ক্রমতালিকার ১৯৫ নম্বরে থাকা স্লোভেনিয়ান টেনিস খেলোয়াড় আলজাজ বেদেনের বিপক্ষে বিশেষ কিছু করে দেখাতে হলো না জকোভিচকে। সহজেই স্ট্রেট সেটে জয় তুলে নিলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জকোভিচ। ১ ঘন্টা ৪৪ মিনিটে শেষ হলো একতরফা ম্যাচ। ম্যাচের ফলাফল সার্বিয়ান নম্বর ওয়ানের পক্ষে ৬-৩, ৬-৩, ৬-২।

অন্যদিকে বোটিকের বিপক্ষে প্রথম দুই সেটে সহজ জয় তুলে নিলেও তৃতীয় সেটে কঠিন পরীক্ষার মুখে পড়তে হয় নাদালকে। তবে শেষ পর্যন্ত অভিজ্ঞ রাফা জয় তুলে নেয় নিজের স্টাইলেই। ২ ঘন্টা ১১ মিনিটের লড়াইয়ের শেষে রাফার পক্ষে ম্যাচের ফলাফল ৬-৩, ৬-২, ৬-৪।

শেষ আটে জায়গা করে নেওয়ার জন্য চতুর্থ রাউন্ডে জকোভিচ মুখোমুখি হবেন আর্জেন্টাইন তারকা দিয়েগো শার্তজম্যানের। বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগর দিমিত্রিভকে স্ট্রেট সেটে হারিয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছেন বিশ্বের ১৬ নম্বর এই আর্জেন্টিনার তারকা। নাদাল শেষ ষোলোতে কোর্টে নামবেন ৯ নম্বর কানাডিয়ান তারকা ফেলিক্স অ্যালিয়াসিমের বিপক্ষে। তৃতীয় রাউন্ডে সার্বিয়ার ফিলিপ ক্রাজিনোভিচকে হারিয়ে শেষ ষোলোতে জায়গা পেয়েছেন ফেলিক্স।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in