ভয়াবহ দুর্ঘটনার কবলে ঋষভ পন্থ, গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে

নিজেই মার্সিডিজ চালাচ্ছিলেন তারকা অলরাউন্ডার। ডিভাইডারের সাথে ধাক্কা লেগে গাড়িতে আগুন লেগে যায়। তাঁর পিঠে ও মাথায় রয়েছে গুরুতর চোট।
দুর্ঘটনার পর পুড়ে যাওয়া গাড়িটি
দুর্ঘটনার পর পুড়ে যাওয়া গাড়িটিছবি - লিটন দাস (অফিসিয়াল ফেসবুক পেজ)

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন ক্রিকেটার ঋষভ পান্ত। উত্তরাখন্ড থেকে দিল্লি যাওয়ার পথে ঘটে দুর্ঘটনা। নিজেই মার্সিডিজ চালাচ্ছিলেন তারকা অলরাউন্ডার। ডিভাইডারের সাথে ধাক্কা লেগে গাড়িতে আগুন লেগে যায়। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটার।

রুরকির নারসানের কাছে হাম্মাদপুর ঝালের সন্নিকটে ঘটে দুর্ঘটনা। সেখান থেকে তড়িঘড়ি তাঁকে রুরকিক সিভিল হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গিয়েছে। অবিলম্বে পন্তকে দিল্লিতে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় পান্ত ও তাঁর গাড়ির ছবি সামনে এসেছে। তারকা উইকেটকিপার মাথায় চোট পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে হাসপাতালের বেডে শুয়ে থাকা পন্তের মাথায় ব্যান্ডেজ দেখা যাচ্ছে। সেইসঙ্গে তাঁর পিঠেও রয়েছে গুরুতর চোট। দুর্ঘটনাযর কবলে পরে গাড়িটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে।

উত্তরাখণ্ড পুলিশের ডিজি অশোক কুমার বলেছেন, ভোর ৫.৩০ মিনিটে দুর্ঘটনাটি ঘটে। গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পরেছিলেন ২৫ বছরের এই তারকা ক্রিকেটার। তাই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। গাড়ির গতিবেগও যথেষ্ট বেশি ছিল বলে জানা গেছে। গাড়িতে আগুন লেগে যাওয়ার পর গাড়ির কাঁচ ভেঙে বাইরে আসেন ঋষভ।

 সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে জয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন পান্ত।  ৪৬ ও ৯৩ রানের ইনিংস খেলে তিনি দলের জয়ে বড় অবদান রেখেছিলেন। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ও তাঁর পরিবারের সাথে দুবাইয়ে বড়দিন উদযাপন করছিলেন ঋষভ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ধোনির স্ত্রী সাক্ষী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in