Asia Cup 2022: চোটের কারণে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা, বদলি হিসেবে দলে অক্ষর প্যাটেল

ডান হাঁটুতে চোট পেয়েছেন জাদেজা। বর্তমানে তিনি বিসিসিআই মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। জাদেজার স্থলাভিষিক্ত, অক্ষর প্যাটেল এর আগে ভারতের স্কোয়াডে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ছিলেন।
চোটের কারণে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা
চোটের কারণে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজাগ্রাফিক্স সুমিত্রা নন্দন

এশিয়া কাপে সুপার ফোরের-আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। চোটের কারণে ছিটকে গিয়েছেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তবে বড় টুর্নামেন্টে কোনো ঝুঁকি না নিয়ে দ্রুত সর্বভারতীয় সিনিয়র সিলেকশন কমিটি ঘোষণা করেছে নতুন ক্রিকেটারের নাম। জাদেজার পরিবর্তে ভারতীয় দলে যোগ দিচ্ছেন অক্ষর প্যাটেল।

ডান হাঁটুতে চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন জাদেজা। বর্তমানে তিনি বিসিসিআই মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। জাদেজার স্থলাভিষিক্ত, অক্ষর প্যাটেল এর আগে ভারতের স্কোয়াডে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ছিলেন। এবার এই লেগ স্পিনার অলরাউন্ডারকে ভারতের স্কোয়াডে আনা হলো সুপার-ফোর ম্যাচের জন্য। শীঘ্রই দুবাইতে দলের সাথে যোগ দেবেন তিনি।

এশিয়া কাপের গ্রুপ পর্বের দুই ম্যাচেই, পাকিস্তান এবং হংকং-এর বিপক্ষে খেলেছিলেন জাদেজা। পাকিস্তানের বিপক্ষে দলের হয়ে যৌথভাবে সর্বোচ্চ ৩৫ রান করেন। যদিও তিনি এই ম্যাচে কোনো উইকেট পাননি। হংকং-এর বিপক্ষে ম্যাচে জাদেজা একটি উইকেট নিলেও ব্যাট করার সুযোগ পাননি। ৪ সেপ্টেম্বর সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তান অথবা হংকং-এর বিপক্ষে নামবে টিম ইন্ডিয়া। ওই ম্যাচে জাদেজার পরিবর্তে দেখা যেতে পারে অক্ষরকে।

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট-রক্ষক), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, আভেশ খান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in