ধর্ষণে অভিযুক্ত ম্যান সিটি তারকা বেঞ্জামিন মেন্ডির জামিনের আবেদন খারিজ ব্রিটিশ হাইকোর্টে

মেন্ডি গত অক্টোবরে নিজের বাড়িতে তিন মহিলাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। যাদের মধ্যে একজনের বয়স ১৮ বছরের কম বলে জানা গিয়েছে। এছাড়াও গত জানুয়ারিতে এক মহিলার ওপর যৌন নির্যাতন করেছেন বলেও অভিযোগ।
ধর্ষণে অভিযুক্ত ম্যান সিটি তারকা বেঞ্জামিন মেন্ডির জামিনের আবেদন খারিজ ব্রিটিশ হাইকোর্টে
বেঞ্জামিন মেন্ডিফাইল ছবি

বেঞ্জামিন মেন্ডির অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করলো ব্রিটিশ হাইকোর্ট। আপাতত জেল হেফাজতেই থাকতে হবে ম্যানচেস্টার সিটির ফরাসি ডিফেন্ডার মেন্ডিকে। ধর্ষণ ও যৌন নিপীড়নের ইস্যুতে চারটি ধারায় অভিযোগ আনা হয়েছে মেন্ডির বিরুদ্ধে। গত শুক্রবার থেকে উত্তর-পশ্চিম ইংল্যান্ডের লিভারপুলের একটি জেলে বন্দি রয়েছেন তিনি। আগামী ১০ সেপ্টেম্বর এই মামলার দ্বিতীয় শুনানি হবে। ততদিন পর্যন্ত কারাগারেই থাকতে হবে ম্যান সিটি তারকাকে।

এদিন মামলার শুনানিতে উপস্থিত ছিলেন না ২৭ বর্ষীয় ফরাসি আন্তর্জাতিক ফুটবলার। ৫০ মিনিট ধরে তাঁর মামলার শুনানির পর জামিন প্রত্যাখান করা হয়। মেন্ডি ২০২০ সালের অক্টোবরে নিজের বাড়িতে তিন মহিলাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে। যাদের মধ্যে একজনের বয়স ১৮ বছরের কম বলে জানা গিয়েছে। এছাড়াও চলতি বছরের গত জানুয়ারিতে এক মহিলার ওপর যৌন নির্যাতন করেছেন বলেও অভিযোগ ওঠে।

পুলিশ জানিয়েছে, অভিযোগের তদন্তের অংশ হিসেবে ধর্ষণের সন্দেহে ৪০ বছর বয়সী এক দ্বিতীয় ব্যক্তিকেও গ্রেপ্তার করা হয়েছিলো। তবে তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

মেন্ডির ওপরে ওঠা অভিযোগ নিয়ে শুরু হয়েছে তদন্ত। এদিন ব্রিটিশ কোর্টের রায়ও ফুটবলারের বিপক্ষে গিয়েছে। তথ্য সামনে আসার পরেই অবশ্য ম্যানচেস্টার সিটি সাসপেন্ড করেছে তাঁকে। মোনাকো থেকে ২০১৭ সালে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন মেন্ডি। তাঁর ঝুলিতে রয়েছে তিনটি প্রিমিয়ার লীগ টাইটেল এবং দুটি ইংলিশ লীগ কাপ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in