Rahul Tewatia: ভারতীয় দলে জায়গা না পেয়ে ট্যুইটারে দুঃখ প্রকাশ রাহুল তেওয়াটিয়ার

দল ঘোষণার পরেই নিজের ট্যুইটারে তিনি দুঃখ প্রকাশ করেছেন। রাহুল লেখেন, তিনি ‘আশাহত’ হয়েছেন। এই নিয়ে চারিদিকে নানান প্রশ্ন উঠতে শুরু করেছে।
Rahul Tewatia: ভারতীয় দলে জায়গা না পেয়ে ট্যুইটারে দুঃখ প্রকাশ রাহুল তেওয়াটিয়ার
রাহুল তেওয়াটিয়াছবি - ট্যুইটার

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ১৭ জনের দল ঘোষণা করল ভারত। আর সেই তালিকায় জায়গা হল না রাহুল তেওয়াটিয়ার। তার পরেই নিজের ট্যুইটারে প্রতিক্রিয়া জানান তিনি।

২৬ জুন শুরু হচ্ছে ভারত-আয়ারল্যান্ডের টি-২০ ম্যাচ। সেই মতো দলও ঘোষণা করা হয়েছে বিসিসিআই-র তরফ থেকে। ঐ তালিকায় নাম নেই চলতি মরসুমে গুজরাট টাইটান্সের হয়ে খেলা ব্যাটার রাহুল তেওয়াটিয়ার। দল ঘোষণার পরেই নিজের ট্যুইটারে তিনি দুঃখ প্রকাশ করেছেন। রাহুল লেখেন, তিনি ‘আশাহত’ হয়েছেন। এই নিয়ে চারিদিকে নানান প্রশ্ন উঠতে শুরু করেছে। তেওয়াটিয়ার দলে জায়গা না হওয়া নিয়ে অনেকে নির্বাচকদেরও দোষারোপ করছেন। যদিও এই ব্যাপারে গুজরাটের ব্যাটার বেশি কিছু বলেননি।

উল্লেখ্য, চলতি আইপিএল-এ গুজরাটকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল রাহুলের। তিনি মোট ২১৭ রান করেন। তাঁর গড় ছিল ৩১। এত ভালো খেলেও দলে জায়গা না পেয়ে কার্যত তিনি হতাশ বলেই দাবি সমর্থকদের। আয়ারল্যান্ডের সাথে সিরিজ শেষ হলে ভারতীয়দল টেস্ট খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে। যার জেরে ১৭ জনের দলে নেই বিরাট কোহলি, রোহিত শর্মা সহ আরও বড় তারকারা।

টি-২০ সিরিজের জন্য অধিনায়কত্ব করবেন হার্দিক পান্ডিয়া। ভুবনেশ্বর কুমারকে সহ-অধিনায়ক করা হয়েছে। এছাড়া ভারতীয় দলে জায়গা পেয়েছেন ঈশান কিষাণ, সঞ্জু স্যামসন, রুতুরাজ গাইকোয়াড, সূর্যকুমার যাদব, রাহুল ত্রিপাঠী, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেট কিপার), যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষনোই হর্শল প্যাটেল, অবেশ খান, অর্শদীপ সিং এবং উমরান মালিক।

রাহুল তেওয়াটিয়া
AFC Asian Cup: হংকং-এর বিরুদ্ধে গোল করে কিংবদন্তী পুসকাসের রেকর্ড স্পর্শ করলেন সুনীল ছেত্রী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in