ছয় ছক্কা ক্লাবে স্বাগত পোলার্ড - ট্যুইট যুবরাজের
কায়রন পোলার্ড ও যুবরাজ সিং ফাইল ছবি সংগৃহীত

ছয় ছক্কা ক্লাবে স্বাগত পোলার্ড - ট্যুইট যুবরাজের

কায়রন পোলার্ডকে নিজেদের ছয় ছক্কার ক্লাবে আমন্ত্রণ জানালেন যুবরাজ সিং। পোলার্ডকে ট্যুইট করে যুবরাজ জানান, "আপনাকে আমাদের ক্লাবে স্বাগত। কায়রন পোলার্ড। ছয় বলে ছয় ছক্কা। অসাধারণ।"

আন্তর্জাতিক ক্রিকেটে এক ওভারে ছয় ছক্কা মারার কৃতিত্ব প্রথম গড়েন দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবস। নেদারল্যান্ডের বিরুদ্ধে ২০০৭ বিশ্বকাপে এই নজির গড়েন তিনি। ওই বছরই দক্ষিণ আফ্রিকাতে টি টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডকে এক ওভারে ছয় ছক্কা হাঁকান যুবরাজ সিং। তারপর কেটে গেছে দীর্ঘ ১৪ বছর। গিবস এবং যুবরাজের ক্লাবে ঢুকে পড়লেন ক্যারিবিয়ান পাওয়ার হিটার কায়রন পোলার্ড।

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন টি টোয়েন্টি ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে আকিলা ধনঞ্জয়কে ছয় বলে ছয়টি ছক্কা মারেন। ধনঞ্জয় তাঁর দ্বিতীয় ওভারে হ্যাটট্রিক করে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাক ফুটে ঠেলে দেন। ইভান লুইস, ক্রিস গেইল এবং নিকোলাস পুরানকে পরপর ফিরিয়ে দেন তিনি। হ্যাটট্রিক নেওয়া ধনঞ্জয়কে তাঁর তৃতীয় ওভারেই ছয় ছক্কা মেরে দলকে সহজ জয় এনে দেন পোলার্ড।

পোলার্ডের ধ্বংসাত্মক ব্যাটিং-এর দৌলতে ১৩.১ ওভারেই ১৩২ রান করে সহজ জয় তুলে নেয় ক্যারিবিয়ানরা। প্রথম ক্যারিবিয়ান ক্রিকেটার হিসেবে এবং আন্তর্জাতিক ক্রিকেটে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ৬ বলে ছয় ছক্কা মারার নজির গড়েন পোলার্ড।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in