করোনা বিপর্যস্ত ভারতের জন্য আবেগঘন বার্তা পেপ গার্দিওলার

গতকাল চেলসির বিরুদ্ধে মাঠে নামার আগে গার্দিওলা ভারতীয়দের উদ্দেশ্যে জানান, ম্যান সিটি তাঁদের জন্য খেলছে। সেইসঙ্গে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে দৃঢ় থাকার আহ্বান জানিয়েছেন বিশ্ববিখ্যাত স্প্যানিশ কোচ।
করোনা বিপর্যস্ত ভারতের জন্য আবেগঘন বার্তা পেপ গার্দিওলার
পেপ গার্দিওলাফাইল ছবি দ্য স্ক্রল-এর সৌজন্যে

ভারতে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরেই পরিস্থিতি ক্রমশ জটিল থেকে জটিলতর হয়ে উঠছে। এই ভয়াবহ পরিস্থিতির সময় সুদূর ইংল্যান্ড থেকে ভারতীয়দের উদ্দেশ্যে এক সংবেদনশীল বার্তা প্রেরণ করলেন প্রিমিয়ার লীগ খেলা ক্লাব ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা। গতকাল চেলসির বিরুদ্ধে মাঠে নামার আগে গার্দিওলা ভারতীয়দের উদ্দেশ্যে জানান, ম্যান সিটি তাঁদের জন্য পিচে খেলছে। সেইসঙ্গে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে দৃঢ় থাকার আহ্বান জানিয়েছেন এই বিশ্ববিখ্যাত স্প্যানিশ কোচ।

বর্তমানে ভারতে করোনা সংক্রমণের হার লাগাম ছাড়া। প্রতিদিন চার লক্ষের অধিক মানুষ আক্রান্ত হচ্ছেন এবং গড়ে প্রতিদিন প্রায় চার হাজার মানুষ প্রাণ হারাচ্ছেন। এই সময় ভয়ঙ্কর ভাইরাসকে পরাস্ত করতে স্বাস্থ্যবিধি মেনে ভারতকে নিরাপদে থাকার আহ্বান জানিয়েছেন গার্দিওলা।

উয়েফা চ্যাম্পিয়নস লীগের ফাইনালে উঠে গেছে স্কাই ব্লুজরা। ২৯ শে মে ইস্তানবুলে তারা ফাইনালে মুখোমুখি হবে চেলসির। তার আগেই প্রিমিয়ার লীগের ম্যাচে সাক্ষাৎ হয়ে গেলো দুই দলের। যেখানে শেষ মুহূর্তে এসে ২-১ ব্যবধানে জয় পায় টমাস টুখেলের ব্লুজরা। এই ম্যাচে মাঠে নামার আগেই সিটি তাদের ইনস্টাগ্রামে পোস্ট করেন, "এই কঠিন সময়ে পেপ তার ভারতীয় বন্ধু, সমর্থক ও পরিবারদের জন্য এক বার্তা রেখেছেন.... নিরাপদে থাকুন।"

৫০ বর্ষীয় সিটি কোচ গার্দিওলা একটি ভিডিও প্রকাশ করে জানান, "বিশ্বজুড়ে আমার সমস্ত সমর্থকদের এবং তাদের পরিবারকে, বিশেষত ভারতীয়দের বলতে চাই এটা খুব কঠিন সময়। আমরা আপনাদের জন্য মাঠে লড়াই করছি। আপনাদের জন্য চিন্তা করছি। টিম ম্যানচেস্টার সিটি এবং পুরো সংস্থার পক্ষ থেকে আমরা প্রার্থনা করি যে, আপনারা নিরাপদে থাকতে সমস্ত নির্দেশিকা মেনে চলুন এবং নিজেদের যত্ন নিন।"

পেপ সেইসঙ্গে যোগ করেন, "আমরা একসাথে কাজ করে ভাইরাসকে পরাস্ত করতে পারি। তাছাড়া আশাকরি আমরা যতটা সম্ভব আমাদের সর্বোচ্চ ফুটবল খেলে আপনাদের মুখে যেনো হাসি ফোটাতে পারি। বিশ্বাস রাখুন এবং নিরাপদ থাকুন।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in