Paulo Dybala: পেনাল্টি নিতে গিয়ে চোট, বিশ্বকাপ খেলা 'অসম্ভব' দিবালার!

চোটের কারণে পাওলো দিবালা সম্ভবত ছিটকে গেলেন কাতার বিশ্বকাপ থেকে। তাঁর বিশ্বকাপে মাঠা নামা 'অসম্ভব' বলে জানিয়ে দিলেন রোমা কোচ জোসে মরিনহো।
পাওলো দিবালা
পাওলো দিবালাফাইল চিত্র

রোমার বেঞ্চে বসে আছেন পাওলো দিবালা। তাঁর বাম উরুতে রাখা একটি বড় বরফের প্যাক। আর সেই সঙ্গে চোখ দিয়ে গড়িয়ে পড়ছে জল। তবে এই কান্না চোটের যন্ত্রণার নয়। এই কান্নার কারণ কয়েক সপ্তাহ রোমার জার্সিতে বেঞ্চে বসেই কাটাতে হবে, তার জন্যও নয়। চোটের কারণে পাওলো দিবালা সম্ভবত ছিটকে গেলেন কাতার বিশ্বকাপ থেকে। তাঁর বিশ্বকাপে মাঠা নামা 'অসম্ভব' বলে জানিয়ে দিলেন রোমা কোচ জোসে মরিনহো। দলের হয়ে জয়সূচক গোল করার পর পেশির গুরুতর চোটে বিশ্বকাপ অনিশ্চিত হয়ে যাওয়ায় নিজেকে ধরে রাখতে পারছেন না এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

স্টাদিও অলিম্পিকোতে গত রাতে লিসের বিপক্ষে ২-১ গোলে জয় তুলে নিয়েছে রোমা। এই ম্যাচে ৪৮ মিনিটের মাথায় রোমার হয়ে জয়সূচক গোলটি করেন পাওলো দিবালা। আর্জেন্টাইন তারকা গোলটি করেন পেনাল্টিতে। আর এই স্পটকিক নিতে গিয়েই গুরুতর চোট পেলেন তিনি। এতোটাই গুরুতর যে আসন্ন বিশ্বকাপেও মাঠে নামতে পারবেন না বলে অনুমান করা হচ্ছে।

ম্যাচের পর রোমা কোচ মরিনহো জানিয়েছেষ, “দিবালার চোট খুব খারাপ। দুর্ভাগ্যবশত এটি খুবই খারাপ। আমি ডাক্তার নই, আমি তার সঙ্গে কথাও বলিনি। তবে আমার অভিজ্ঞতা বলে, আমরা তাকে ২০২৩ সালের আগে আর পাব না। বিশ্বকাপের আগে যা বেশ হতাশাজনক।"

আন্তর্জাতিক ফুটবলে সর্বশেষ বাছাইয়ের পর্বের সব গুলো ম্যাচেই খেলেছিলেন এই ফরওয়ার্ড ম্যান। ইতালির সাথে ম্যাচেও শেষ সময়ে করেছিলেন দূর্দান্ত এক গোল। বিশ্বকাপের একমাস আগে তাঁর ছিটকে যাওয়াটা বেশ বড় মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়াতে পারে আর্জেন্টিনার। অন্যদিকে চোটে রয়েছেন লিওনেল মেসিও। যদিও মেসির চোট গুরুতর নয়। বিশ্বকাপের আগে সুস্থ হয়ে ফিরে আসবেন তিনি।

পাওলো দিবালা
CR7: ক্লাব কেরিয়ারে ৭০০ গোলের নজির গড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in